বাংলা নিউজ > বায়োস্কোপ > খুন করার চেষ্টা শেহনাজ গিলের বাবাকে, চলল গুলি; সিদ্ধার্থের প্রেমিকা ঠিক আছেন তো?

২০২১ সালেই বড় ধাক্কার মধ্যে দিয়ে গিয়েছেন শেহনাজ গিল। হঠাৎ হারিয়েছেন নিজের সব থেকে কাছের বন্ধু, প্রেমিক, বিশ্বস্ত সঙ্গী সিদ্ধার্থ শুক্লাকে। সিদ্ধার্থ মারা যাওয়ার পরে এখনও খুব একটা স্বাভাবিক হয়নি শেহনাজের জীবন। আর তার মধ্যেই নেমে এল চরম বিপর্যয়। শেহনাজের বাবাকে লক্ষ্য করে চলল গুলি!

ঘটনা ঘটেছে পঞ্জাবের অমৃতসরে। আর কিছুদিন বাদেই সেখানে বিধানসভা ভোট। কার্যত হাওয়া কিছুটা গরম। আর তার মাঝেই ঘটল এই ঘটনা। আসলে কিছুদিন আগেই বিজেপিতে যোগ দেন তিনি। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে শহরের একাধিক অনুষ্ঠানে হাজিরা দেওয়ার পরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সন্তোখ সিংহ। ছিল সন্তোখের নিরাপত্তারক্ষীরাও। 

মাঝ রাস্তায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি দাঁড় করায় শেহনাজের বাবা। আর তখনই পাশে এসে দাঁড়ায় একটা বাইক। সন্তোখ জানলার কাচ নামিয়ে তাদের কথা শুনতে গেলে গুলি করে তাঁরা। তবে লক্ষ্যভ্রষ্ট হয় তা। ওই দুই আততায়ীর মুখ ঢাকা ছিল। তাই শনাক্ত করা যায়নি। ঘটনার তদন্ত চালাচ্ছে পঞ্জাব পুলিশ। মনে করা হচ্ছে, রাজনৈতিক কারণেই চালানো হয়েছে এই হামলা। আপাতত সুস্থ আছেন সন্তোখ।

মেয়ে শেহনাজের সাথে সন্তোখ।
মেয়ে শেহনাজের সাথে সন্তোখ।

প্রয়াত অভিনেতা ও বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থের মারা যাওয়ার পর নিজেকে ঘরবন্দি করেছেন শেহনাজ। মাঝে প্রেমিকের স্মৃতিতে একটি ভিডিয়ো শ্যুট করেন। তারপর তাঁর দেখা মেলে একটি অনাথ আশ্রমে। আর দু'দিন আগে নিজের ম্যানেজারের এনগেজমেন্টের পার্টিতে তাঁকে দেখা গিয়েছিল।

বন্ধ করুন