বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT 2: বিগ বস ওটিটি-র ঘর থেকে প্রথম দিনেই বিতাড়িত, মদ খেয়ে নর্দমার জলে উলটে গেল পুনিত!

Bigg Boss OTT 2: বিগ বস ওটিটি-র ঘর থেকে প্রথম দিনেই বিতাড়িত, মদ খেয়ে নর্দমার জলে উলটে গেল পুনিত!

পুনিতের নতুন কীর্তি 

Bigg Boss OTT 2: বিগ বসের ঘরে ফিরতেই কি ফের লাইমলাইট কাড়ার চেষ্টায় পুনিত সুপারস্টার? এবার মদ্যপ অবস্থায় উলটে পড়লেন নর্দমার জলে। 

গত মাসেই শুরু হয়েছে বিগ বস ওটিটি-র ২ নম্বর সিজন। শুরু হতে না হতেই একাধিক বিতর্ক ঘিরে ধরেছে এই শো-কে। শো শুরুর চব্বিশ ঘন্টার মধ্যেই বিগ বসের ঘর থেকে বিতাড়িত হয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার পুনিত সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় উদ্ভট কাণ্ডকারখানা করেই বিখ্যাত হয়েছেন পুনিত। ভক্তরা তাঁকে ভালোবেসে নাম দিয়েছে সুপারস্টার। সেই কীর্তি বিগ বসের ঘরে অনুকরণ করতে গিয়ে ফ্যাঁসাদে পড়েছিলেন পুনিত।

বিগ বসের ঘরে চব্বিশ ঘন্টাও টেকেনি তিনি, কিন্তু বিগ বসের সুবাগে তাঁর জনপ্রিয়তা রাতারাতি কয়েকগুণ বেড়ে গিয়েছে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ লক্ষ।

মদ্যপ অবস্থায় নর্দমার জলে পড়লেন পুনিত

বিগ বসের ঘর থেকে বাইরে আসার পর থেকেই ফলোয়ার্সদের বিনোদনের রসদ জোগাতে কোনও খামতি রাখছেন না পুনিত। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পুনিতের নতুন ভিডিয়ো সেখনে দিল্লির রাস্তায় মদের বোতল হাতে হাঁটতে দেখা গিয়েছে পুনিতকে। এখানেই শেষ নয়, মদ খেয়ে টাল সামলাতে না পেরে সোজা নর্দমার নোংরা জলে পড়ে যান পুনিত। কিন্তু তাতে কোনও আফসোস নেই তাঁর। বরং নোংরা জল-কাদা মেখে নাচতে শুরু করেন তিনি।

বিগ বসের ঘর থেকে ঠিক কী কারণে বিতাড়িত? 

শো-এর নিয়ম ভাঙার জেরেই ঘর থেকে বার করে দেওয়া হয় তাঁকে। টুথপেস্ট, হ্যান্ডওয়াশ নষ্ট করা থেকে মুখে রাসায়নিক লাগানোর মতোও কাজ করে বসেন পুনিত, যা দেখে বাকি প্রতিযোগীরা ঘাবড়ে গিয়েছিলেন। 

বিগ বসের ঘরে ফিরবেন পুনিত?

সূত্রের খবর ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে রি-এন্ট্রি হতে পারে পুনিতের। ঘর থেকে বার হওয়ার পর পুনিতকে বলতে শোনা গিয়েছিল মোট অঙ্কের টাকা দিলে তবে ফের বিগ বস হাউসে পা দেবেন তিনি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.