বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT 3: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

Bigg Boss OTT 3: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল!

Bigg Boss OTT 3: এবারের বিগ বস OTT ৩ এর সঞ্চালক হিসেবে থাকছেন অনিল কাপুর। সম্প্রতি তিনি এবারের এই রিয়েলিটি শোয়ের বিষয়ে এক চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এনেছেন। কী জানালেন তিনি?

বিগ বস OTT ৩ শুরু হল গত শুক্রবার অর্থাৎ ২১ জুন থেকে। একেবারে নতুন প্রতিযোগীদের পথচলা শুরু করল এবারের বিগ বস OTT সিজন ৩। এবারের সঞ্চালক হিসেবে আছেন অনিল কাপুর। সলমন খানের জায়গায় তিনি এবার এই দায়িত্ব পালন করবেন। প্রথম দিনই কনফেশন রুম দিয়ে অনিল কাপুর তাঁর এই রিয়েলিটি শোয়ের পথচলা শুরু করলেন। সেখানে অভিনেতা বিগ বসকে জিজ্ঞেস করেন এবারের হাউজে ফোন অ্যালাও কিনা। উত্তরে কী জানাল বিগ বস?

আরও পড়ুন: মেয়ের বিয়ের আনন্দে সেজে উঠল শত্রুঘ্নর বাড়ি 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী - জাহির?

আরও পড়ুন: পুজোর পর বড়দিনেও মুখোমুখি দেব - সৃজিত - শিবপ্রসাদ! ২০২৪ কবে কখন আর কোন বিগ বাজেট ছবি আসছে ঝটপট জানুন

এবারের বিগ বস OTT ৩ - এ ফোন ব্যবহার করা যাবে?

অনিল কাপুর যখন জানতে চান এবারের বিগ বস OTT ৩ এ প্রতিযোগীরা ফোন ব্যবহার করতে পারবেন কিনা তখন বিগ বসের তরফে জানানো হয় 'হ্যাঁ, এবার নতুন নিয়ম থাকবে। এবার মোবাইল ফোন ব্যবহার করা যাবে বিগ বস হাউজে কিন্তু সবাই সেটা ব্যবহার করতে পারবেন না।'

ফলে এখান থেকেই বোঝা যাচ্ছে এবারের বিগ বস হাউজে বেশ অনেক চমক থাকবে। এছাড়া জানা গিয়েছে এবারের বিগ বস হাউজে একজন বাইরের লোক থাকবেন তিনিই বিগ বস এবং প্রতিযোগীদের মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে থাকবেন।

অনিল কাপুর তারপর ফের বলেন, 'এই বার নতুন টুইস্ট আসছে। মোবাইল ফোন বিগ বস হাউজে ঢুকবে কিন্তু সঙ্গে একজন নতুন সদস্যও। এই সদস্যই বিগ বসের প্রতিনিধি হয়ে কাজ করবেন বাড়ির মধ্যে। ঘরের মধ্যে থাকবেন বাইরের কেউ যার কাছে বাইরের সব খবর থাকবে। আর এটার মাধ্যমেই বিগ বস তার গত ১৭ বছরের ধারা ভাঙতে চলেছে।'

আরও পড়ুন: বাংলার সঙ্গে ইংরেজি মিলে একাকার! বিশ্ব সঙ্গীত দিবসে কোন গান গেয়ে ফের তাক লাগালেন সা রে গা মা পা - র সমদীপ্তা?

আরও পড়ুন: সা রে গা মা পা - র মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা - ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?

এদিন একটার পর একটা আইকনিক গানের সঙ্গে বিগ বসে এন্ট্রি নেন অনিল কাপুর। এমনকি পারফর্মও করেন। এরপর তিনি মঞ্চে এসে দর্শকদের অভিবাদন জানান এবং এবারের প্রথম প্রতিযোগীর সঙ্গে আলাপ করান।

বায়োস্কোপ খবর

Latest News

আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার বাড়িতে টিয়া পাখি থাকা কি শুভ? এর ছবি ঘরে রাখলে কী হয়? বাস্তুশাস্ত্রমত দেখে নিন কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.