বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakesh-Shamita: হাতে হাত, ডিনার ডেটে শমিতা-রাকেশ! ইনস্টায় ভালোবাসা জাহির ‘Bigg Boss OTT’ জুটির
বিগ বসের ঘরের বাইরে দেখা মিলল রাকেশ-শমিতার। 
বিগ বসের ঘরের বাইরে দেখা মিলল রাকেশ-শমিতার। 

Rakesh-Shamita: হাতে হাত, ডিনার ডেটে শমিতা-রাকেশ! ইনস্টায় ভালোবাসা জাহির ‘Bigg Boss OTT’ জুটির

  • বিগ বসের ঘর থেকে বেরনোর এক সপ্তাহের মধ্যেই প্রকাশ্যে দেখা মিলল তাঁদের। 

বিগ বস ওটিটি-তে থাকতেই রাকেশ বাপটকে নিয়ে নিজের মনের কথা জানিয়ে দিয়েছিলেন শমিতা শেট্টি। রাকেশকে যে তিনি পছন্দ করেন সেটা স্পষ্ট করে জানিয়েছিলেন নেহা ভাসিন, করণ জোহরদের। এমনকী, শমিতার মা যখন এসেছিলেন বিগ বস ওটিটি-র ঘরে, তখনও মায়ের সঙ্গে রাকেশকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছিল শমিতাকে। 

‘বিগ বস ওটিটি’-র ঘর থেকে বাইরে পা রাখার এক সপ্তাহের মধ্যেই রাকেশ বাপটের সঙ্গে ডিনার ডেটে গেলেন এই তারকা জুটি। লুকিয়ে নয়, বরং প্রকাশ্যেই দেখা মিলল তাঁদের। পাপারাৎজিদের ক্যামেরায় পোজও দিলেন একসাথে, হাত ধরে। আর সেই ছবি সামনে আসতেই ভালোবাসায় ভরিয়ে দিলেন শমিতার অনুরাগীরা। এমনকী, রাকেশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর ও শমিতার হাত ধরে থাকা একটি ছবিও আপলোড করেছেন। 

#shara হ্যাশট্যাগ দিয়ে ছবিটা শেয়ার করেছেন রাকেশ। আর ক্যাপশনে লিখেছেন, ‘U and I’। রাকেশের ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করে নিয়েছেন শমিতাও। ক্যাপশনে ব্যবহার করেছেন, লাল হার্ট ইমোজি।

শমিতার ইনস্টা স্টোরি।
শমিতার ইনস্টা স্টোরি।

‘বিগ বস’র ঘরে রাকেশ ও শমিতার প্রেম নিয়ে চর্চা তো ছিলই, আলোচনা চলছিল দর্শকদের মধ্যেও। আদৌ কতটা সত্যি এই ‘ভালোলাগা’, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কেউ কেউ। যদিও রাকেশ ও শমিতার অনুরাগীরা ভালোবেসে তাঁদের জুটির নাম রেখেছিল ‘Shara’। 

শোনা যাচ্ছে, সলমন খানের ‘বিগ বস ১৫’র অংশ হতে পারেন শমিতা শেট্টি। তবে প্রথম সপ্তাহে নয়, পরে ওয়াইল্ড কার্ড হিসেবে ঘরে প্রবেশ করতে পারেন শমিতা। যদিও ‘বিগ বস সিজন ১৫’-তে রাকেশ থাকছেন না, এমনটাই মত অনেকের। রাকেশ ও শমিতার ছবি দেখে অনেকেরই প্রশ্ন, বিগ বসে ১৫ সপ্তাহের জন্য বন্দি হওয়ার আগেই কি রাকেশের সঙ্গে দেখা করলেন শমিতা?

বন্ধ করুন