বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জ্যাকেট ইঁদুরে খেয়ে নিয়েছে?’ অন্তর্বাস দেখিয়ে ট্রোলড বিগ বস ওটিটির উরফি জাভেদ
উরফি-র এয়ারপোর্ট লুক দেখে অবাক নেটিজেনরা
উরফি-র এয়ারপোর্ট লুক দেখে অবাক নেটিজেনরা

‘জ্যাকেট ইঁদুরে খেয়ে নিয়েছে?’ অন্তর্বাস দেখিয়ে ট্রোলড বিগ বস ওটিটির উরফি জাভেদ

  • ক্রপ ডেনিম জ্যাকেটের নীচ দিয়ে বেরিয়ে আছে বক্ষযুগল, ব্যাপক কটাক্ষের শিকার উরফি জাভেদ। 

বিগ বস ওটিটির ঘর থেকে প্রথম প্রতিযোগী হিসাবে বিদায় নিতে হয়েছিল উরফি জাভেদ-কে। ঘরে প্রবেশের আগে থেকেই নিজের বোল্ড অবতার ফ্লন্ট করতে দেখা গিয়েছিল এই প্রতিযোগিকে। তবে কাজে আসেনি উরফির টোটকা। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে উরফি। 

এই বিগ বস প্রতিযোগীর এয়ারপোর্ট লুক দেখে চোখ কপালে নেটিজেনদের। এদিন ডেনিম ডিনস ও ক্রপ ডেনিম জ্যাকেটে ধরা দিলেন উরফি। তাঁর ডেনিম জ্যাকেট এতটাই শর্ট ছিল, যে গোলাপি রঙা অন্তর্বাস ও স্তনযুগল পুরোপুরি ঠেলে বেরিয়ে এসেছে। নেটিজেনরা এমন ফ্যাশন দেখে মোটেই ইমপ্রেস হননি। বরং উরফিকে কটাক্ষের মুখে পড়তে হয়। একজন তো লিখে বলেন, ‘শার্টের বাকি অংশ ইঁদুরে কেটে দিয়েছে নাকি?' অপরজন লেখেন, ‘এর একজন স্টাইলিস্টের প্রয়োজন আছে’। 

শুধু এমন আজব ফ্যাশন সেন্সের জন্যই নয় এদিন সমাজ সচেতনতার বার্তা দিয়েও ট্রোলড হলেন উরফি। তাঁর ডেনিম জ্যাকেটের পিছনে লেখা ছিল ‘প্লাস্টিকের ব্যবহার বন্ধ করুন’। নেটিজেনরা পালটা প্রশ্ন করেন, ‘আপনি হাতে নীল রঙের ওই যে বস্তুটা ধরে আছেন, ওটা কী?’, কেউ কেউ সরাসরি বলেন, ‘নিজে প্লাস্টিক ব্যবহার করে অপরকে জ্ঞান দিচ্ছে…এরা নাকি সেলেব’। 

অভিনয় জগতে পা রাখার আগে ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করতেন উরফি দিল্লির এক ফ্যাশন হাউজে। সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পুরনো পোশাক নিত্য নতুন স্টাইলে পরার DIY ভিডিয়ো বানাতেন। সোশ্যাল মিডিয়ায় উরফি-কে ফলো করেন প্রায় ১.৪ মিলিয়ান মানুষ। ‘বড়ে ভাইয়া কে দুলহানিয়া’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি। ‘বেপনহা’ আর ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পান উরফি।

বন্ধ করুন