বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: 'দিদি জামার চেন বন্ধ করতে ভুলে গেছ?' ক্যামেরার সামনেই পোশাক বদলে ট্রোলড উরফি
উরফি জাভেদ (ছবি-ইনস্টাগ্রাম)
উরফি জাভেদ (ছবি-ইনস্টাগ্রাম)

Urfi Javed: 'দিদি জামার চেন বন্ধ করতে ভুলে গেছ?' ক্যামেরার সামনেই পোশাক বদলে ট্রোলড উরফি

  • ফের একবার চর্চায় উরফি জাভেদ। এবার কী কাণ্ডটাই না করলেন তিনি! 

বিতর্ক আর উরফি জাভেদ- এখন সমার্থক শব্দ। এই বিগ বস প্রতিযোগিকে নিয়ে একদিকে যেমন চর্চার শেষ নেই, তেমনই বিতর্কও অন্তহীন। খোলামেলা পোশাকের জন্য নিয়মিত বিদ্রুপের মুখে পড়েন উরফি, তাতে যদিও কোনও হেলদোল নেই তাঁর। এবার এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার যা কাণ্ড ঘটাল তা আপনাকে হয়রান করবে! 

বিগ বস ওটিটি-তে অংশগ্রহণ করেছিলেন উরফি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন এই তরুণী। কীভাবে লোকের দৃষ্টি আকর্ষণ করতে হয় সেই জাদুমন্ত্র ভালোভাবেই জানা আছে উরফির। এবার ক্যামেরার সামনেই রাত-পোশাক বদলে চোখের নিমেষে শর্ট গাউন পরলেন উরফি। ইনস্টাগ্রাম রিলে এমন ভিডিয়ো তৈরি করা কী এমন বড় ব্যাপার, কিন্তু বড় বিষয় হল তাঁক সেই গাউনটি। আকাশি নীল রঙা সেই গাউনের বুকের সামনের দিকটা চেন টানা কোনাকুনি ভাবে, আর একদম বক্ষযুগলের কাছে চেনটা খোলা। 

সুতরাং উরফির পোশাকের পাশ দিয়ে তাঁর স্তনযুগল বেরিয়ে আসছে, এই খোলামেলা পোশাক পরে কটাক্ষের মুখে পড়লেন উরফি। কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন করেছেন, ‘তুমি কি জামার চেন টানতে ভুলে গেছে?’ 

জানেন কি নিজের পোশাক নিজেই তৈরি করেন উরফি। কখনও মোজা দিয়ে ব্রালেট বানান তো আবার কখনও টিউব টি-শার্ট অদ্ভুতভাবে কেটে সেটা দিয়ে বানিয়ে ফেলেন ড্রেস। পুরোনো পোশাকে কাঁচি চালিয়েই একদম ফ্যাশনেবল ড্রেস বানানোয় ওস্তাদ সে। আর হেটার্সদের নিয়ে একদম ভাবতে চায় না সে। 

উরফির প্রশংসকের সংখ্যাও কিন্তু কম নয়। বহু পুরুষের রাতের ঘুম কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা।

বন্ধ করুন