বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamita Shetty: গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিল প্রথম প্রেমিক, বিগ বসের ঘরে কান্নায় ভেঙে পড়ল শমিতা
বিগ বসের ঘরে কান্নায় ভেঙে পড়লেন শমিতা।
বিগ বসের ঘরে কান্নায় ভেঙে পড়লেন শমিতা।

Shamita Shetty: গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিল প্রথম প্রেমিক, বিগ বসের ঘরে কান্নায় ভেঙে পড়ল শমিতা

  • ‘বিগ বস ওটিটি’-র রাকেশ ও শমিতার ঘনিষ্ঠতা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

রাকেশ বাপাট ও শমিতা শেট্টির ‘বিগ বস ওটিটি’-র ঘরে ঘনিষ্ঠতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। একে-অপরকে যে পছন্দ করেন তা নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন শমিতা শো-য়ে তাঁর ঘনিষ্ঠ সদস্য গায়িকা নেহা ভাসিনের কাছে। রাকেশের পাশাপাশি নেহা-র সঙ্গেও বেশ ভালো বন্ডিং শমিতার। আর তাই কথা প্রসঙ্গে জীবনের আরেক অন্ধকার অধ্যায় তুলে ধরলেন তিনি। তাও আবার প্রকাশ্যেই। 

নেহার কাছে রাকেশের প্রতি তাঁর মনের মধ্যে থাকা ভালোলাগার কথা স্বীকার করে নিয়েই শমিতা জানান, তাঁর প্রথম প্রেমিক এক গাড়ি দূর্ঘটনায় মারা গিয়েছিল। শমিতার কথায়, ‘অনেকটা সময় ধরে আমি আমার জীবনে কাওকে আসতে দেইনি। আমার নিজেকে গুছিয়ে নিতে এত সময় লেগে গিয়েছিল, ভেঙে যাওয়া মন সামলাতে এত সময় লেগেছিল!’। কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন শমিতা। আর তাঁকে সান্তনা দিতে দেখা যায় নেহাকে।

শমিতা বেশ স্পষ্ট করেই নেহাকে জানিয়েছে রাকেশকে নিয়ে তাঁর মনের কথা-- ‘হ্যাঁ অবশ্যই আমরা একে-অপরকে পছন্দ করি। আর সেটা বোঝাও যায়। ও খুব মিষ্টি, কিন্তু মাঝেমধ্যে আমার ওকে খুব দ্বিধাগ্রস্থ লাগে। আর সেটাই আমার বিরক্ত লাগে, কারণ আমার মনে এই নিয়ে কোনও দ্বিধা নেই। আমি যখন কোনও সিদ্ধান্ত নেই, তখন সেটা পূরণ করি।’

এর আগে রাকেশকে এলিমিনেশনের হাত থেকে বাঁচাতে নিজের ঘর থেকে আসা চিঠি ছিড়ে ফেলেছিল। যদিও পরে শমিতাকে আরও একটা চিঠি দেওয়া হয়। যেখানে শমিতার মা তাঁকে ও রাকেশকে অনেক ভালোবাসা জানিয়েছিল।

বন্ধ করুন