বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: 'প্রযোজক আমার জামা টেনে খুলে দেয়, শুধু ব্রা পরে বিছানায় কাঁদছিলাম',ভয়ঙ্কর অভিজ্ঞতা উরফির!
উরফি জাভেদ (ছবি- ইনস্টাগ্রাম)
উরফি জাভেদ (ছবি- ইনস্টাগ্রাম)

Urfi Javed: 'প্রযোজক আমার জামা টেনে খুলে দেয়, শুধু ব্রা পরে বিছানায় কাঁদছিলাম',ভয়ঙ্কর অভিজ্ঞতা উরফির!

  • লেসবিয়ান দৃশ্য শ্যুট করতে বাধ্য করা হয়েছিল, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন উরফি জাভেদ। 

২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছেন উরফি জাভেদ। তবে পরিচয় পেতে সময় লেগে গিয়েছে প্রায় ৫ বছর, চলতি বছর বিগ বস ওটিটি-র ঘরে দেখা মিলেছিল উরফির। শো-তে খুব অল্প সময়ের জন্য দেখা মিললেও দর্শকদের নজরে চলে আসেন তিনি। তাঁর বোল্ড ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই রয়েছে সংবাদ শিরোনামে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। প্রত্যেকবারই অদ্ভূত পোশাক পরে চমকে দেন উরফি। তবে এই জায়গায় পৌঁছাতে কম স্ট্রাগল করতে হয়নি উরফিকে, পড়তে হয়েছে ভয়ঙ্কর পরিস্থিতির মুখেও। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে উরফি জানান, একবার এক প্রযোজক তাঁকে বাধ্য করেছিল একটা সমকামী দৃশ্যে অভিনয় করতে। অভিনেত্রীর কথায়, তিনি রীতিমতো ভিক্ষা করেছিলেন, রেহাই চেয়েছিলেন কিন্তু কে কার কথা শোনে! ইটি টাইমসকে উরফি সেই ঘটনার কথা সবিস্তারে জানিয়েছেন। তিনি বলেন, ‘ওঁরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব'।

উরফি কিছুটা চাপা গলায় আরও যোগ করেন, ‘প্রযোজক আমার কাপড় খুলছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের ব্রা-ও খুলে ফেলতে হয়েছিল’। 

এখানেই শেষ নয়, শো-এর অপর এক সিনে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, এবং এতটাই তুলছে যাতে তাঁর অন্তর্বাস ধরা পড়ে ক্যামেরায়। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না বলে জানান উরফি। সেখানে শুধু খারাপ নজরে উরফির দিকে তাকানোর দৃশ্য ছিল, যেটি শ্যুটিং সেটে বদলে দেন প্রযোজক। 

বন্ধ করুন