বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: ঘরের মধ্যে নতুন প্রেমের আঁচ! ব্যাপারটা কী?
ভালোই জমেছে প্রেম প্রেম খেলা!
ভালোই জমেছে প্রেম প্রেম খেলা!

Bigg Boss OTT: ঘরের মধ্যে নতুন প্রেমের আঁচ! ব্যাপারটা কী?

  • প্রতীক সেহজপাল ও জনপ্রিয় গায়িকা নেহা ভাসিনের বাগবিতণ্ডার মাঝে প্রেমের আঁচ পাচ্ছেন রাকেশ বাপাট!

বিগ বসের ঘরে প্রতিদিনই বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ। বন্ধুত্ব হোক, প্রেম কিংবা শক্রতা ২৪ ঘণ্টা ক্যামেরার সামনে প্রকাশ পাচ্ছে নানা খুটিনাটি মুহূর্ত। রাকেশ-শমিতার বন্ধুতা নিয়ে সরগরম নেটিজেন। এরই মধ্যে দর্শকেরা নতুন সম্পর্কের আঁচ পাচ্ছেন বিগ বসের ঘরে।

দুই প্রতিযোগি প্রতীক সেহজপাল ও জনপ্রিয় গায়িকা নেহা ভাসিনের ঝগড়ায় অতিষ্ঠ ঘরের অন্যান্য সদস্যরা। যদিও তাঁদের বাগবিতণ্ডার মাঝে প্রেমের আঁচ পাচ্ছেন রাকেশ বাপাট। সম্প্রতি এক এপিসোডে সেকথাই ভাগ করে নিয়েছেন তিনি শমিতার সঙ্গে।

উল্লেখ্য, শো-এর শুরু দিক থেকে নেহার সঙ্গে মাখোমাখো সম্পর্ক দেখা গিয়েছিল মিলিন্দ গাবার। এদিকে প্রতীক সেহজপালের সঙ্গে অক্ষরা সিং-এর একটা রসায়ন চোখে পড়েছিল। কিন্তু আচমকাই তাঁদের সঙ্গীদের সঙ্গে বিচ্ছেদ হয়। এরপরই ঘরে নতুন টাস্ক দেওয়া হয় প্রতিযোগিদের।

নতুন টাস্কের নাম ছিল ‘গেম অফ হার্টস’। সেখানে মহিলা প্রতিযোগিদের হাতে হৃদয়ের আকারের একটি কার্ড বোর্ড তুলে দেওয়া হয়। যাঁর সঙ্গে তাঁরা সম্পর্ক গড়ে তুলতে চান, সেই বোর্ড তাঁদের হাতে তুলে দিতে পারবেন। সেখানেই নেহা তাঁর হৃদয় তুলে দেন প্রতীকের হাতে। আর সেই থেকে শুরু হয় গুঞ্জন। যদিও প্রতীক ও নেহার মধ্যে সবসময় ঝগড়া করেন। কিন্তু রাকেশ লক্ষ্য করেছেন একে অপরের সঙ্গে কথা না থাকতে পারেন না তাঁরা। সেই কথা শমিতাকে জানান রাকেশ।

যদিও রাকেশের মন্তব্য মানতে নারাজ শমিতা। অভিনেত্রীর কথায়, নেহা নিজের বৈবাহিক জীবনে সুখী। স্বামী এবং সংসার নিয়ে খুব সুখে রয়েছেন তিনি।

বন্ধ করুন