বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: ফের অন্তরঙ্গ! জাপটে ধরে আদর; চুমু খেয়ে শমিতার রাগ ভাঙাল রাকেশ
রাকেশ ও শমিতা। 
রাকেশ ও শমিতা। 

Bigg Boss OTT: ফের অন্তরঙ্গ! জাপটে ধরে আদর; চুমু খেয়ে শমিতার রাগ ভাঙাল রাকেশ

  • দিব্যাকে নিয়ে সমস্যা রাকেশ-শমিতার! জড়িয়ে ধরে, চুমু খেয়ে মান ভাঙালেন।

বিগ বস ওটিটি-র ঘরে বর্তমানে সবচেয়ে বড় আকর্ষণ শমিতা শেট্টি আর রাকেশ বাপটের প্রেম কাহিনি। ঘরে ঢোকার পর থেকেই একে-অপরের সঙ্গে বহুবার অন্তরঙ্গ হয়েছেন তাঁরা। তবে, দিব্যা আগরওয়ালকে নিয়ে সমস্যা বেড়েই চলেছে দু'জনের মধ্যে। ফের একবার সেই নিয়েই বিতর্কে জড়ালেন। যদিও বান্ধবীর রাগ ভাঙাতে যা করলেন রাকেশ, তা মন জয় করল সকলেরই!

Voot-র তরফে যে প্রোমো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে, সেখানে রেগে থাকা শমিতাকে বলতে শোনা যাচ্ছে, ‘আমাকে একা ছেড়ে দাও। আমার এখন কথা বলার মতো পরিস্থিতি নেই।’ আর তা শুনে রাকেশকে প্রমিস করতে দেখা যাচ্ছে, ঠিক আছে আমি ওর (দিব্যা আগরওয়াল) সাথে কথা বলব না। তবুও রাগ দেখিয়ে শমিতা বলে, ‘এখন তুমি ঠিক করে ভাবছো, আমি না। আমি ঠিক নেই এখন। কথা বলতে পারব না।’ তারপরেই রাকেশ জানায়, ‘আমি তো বারবার বলছি আমি আর ওর সাথে কথা বলব না। তাহলে কেন এক কথা বারবার বলছ’। উত্তরে শমিতা বলে, ‘ঠিক আছে আমাকে আর বকা দিও না।’ তারপরেই রাকেশকে দেখা যায় শমিতাকে জড়িয়ে ধরতে। এমনকী বান্ধবীকে চুমু খেয়ে আদর করে মান ভাঙান অভিনেতা। আর শমিতা লাজুক হাসিতে বুঝিয়ে দেয়, রাগ কমেছে!

সম্প্রতি বিগ বসের আরেক প্রতিযোগী গায়িকা নেহা ভাসিনের কাছে শমিতা স্বীকার করে নিয়েছে তারা একে-অপরকে পছন্দ করে। শমিতার কথায়, ‘হ্যাঁ অবশ্যই আমরা একে-অপরকে পছন্দ করি। আর সেটা বোঝাও যায়। ও খুব মিষ্টি, কিন্তু মাঝেমধ্যে আমার ওকে খুব দ্বিধাগ্রস্থ লাগে। আর সেটাই আমার বিরক্ত লাগে, কারণ আমার মনে এই নিয়ে কোনও দ্বিধা নেই। আমি যখন কোনও সিদ্ধান্ত নেই, তখন সেটা পূরণ করি।’

বন্ধ করুন