বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: 'জিজু ঠিক আছে তো?', বিগ বসের ঘরেও রাজ কুন্দ্রাকে নিয়ে দুশ্চিন্তা শমিতার!
জামাইবাবুকে নিয়ে চিন্তায় শমিতা
জামাইবাবুকে নিয়ে চিন্তায় শমিতা

Bigg Boss OTT: 'জিজু ঠিক আছে তো?', বিগ বসের ঘরেও রাজ কুন্দ্রাকে নিয়ে দুশ্চিন্তা শমিতার!

  • শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে দু-মাস জেলবন্দি। বিগ বসের ঘরে থেকেও জামাইবাবুকে নিয়ে দুশ্চিন্তা শ্যালিকার। 

বিগ বস ওটিটি-র অন্যতম চর্চিত প্রতিযোগী শমিতা শেট্টি। পর্নকাণ্ডে যখন শিল্পার গোটা পরিবার জেরবার, সেই সময় বিগ বসের ঘরে পা রাখেন শমিতা। বিগ বসের ঘরে রাকেশ বাপাটের সঙ্গে শমিতার রোম্যান্স, মনোমালিন্য থেকে সহ-প্রতিযোগিদের সঙ্গে ঝগড়া সবই চলছে সমানতালে। এই সব সমীকরণের মাঝেই বাড়ির জন্য মনকেমন করছে তাঁর। বিগ বসের ঘরে সম্প্রতি বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন শিল্পা ও শমিতার মা, সুনন্দা শেট্টি। 

করোনা জেরে কাঁচের দেওয়ালের দু-পাশে দাঁড়িয়েই মিলন হল মা-মেয়ের। মা-কে দেখে কেঁদে ফেলেন শমিতা। তবে নিজেকে সামলে নিয়ে জামাইবাবুর পরিস্থিতি সম্পর্কে জানতে চান শমিতা, বিগ বসের ঘরে থাকায় বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ বিছিন্ন ‘মহব্বতে’ গার্লের। আপতত পর্নকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা, প্রায় দুৃ-মাস হতে চলল রাজের গ্রেফতারির।

মাকে শমিতা প্রশ্ন করেন, ‘জামাইবাবু কেমন আছে?’, জবাবে সুনন্দা দেবী জানান, ‘সব ঠিক আছে, তুমি চিন্তা করো না’। শিল্পা এবং তাঁর ১০ বছরের ছেলে বিহানের তরফেও শমিতাকে অনেক ভালোবাসা জানান সুনন্দা শেট্টি। তিনি বলেন,'তোমাকে নিয়ে আমার গর্ব হয়। তোমার দিদিও তোমাকে নিয়ে গর্বিত। ভিয়ান (শিল্পার ছেলে) তোমার জন্য ভালবাসা জানিয়েছে'।

গত জুলাই মাসে পর্ন ভিডিয়ো তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আদালত তাঁর জামিনের আবেদন না-মঞ্জুর করেছে। বৃহস্পতিবারই রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে পুলিশকে দেওয়া শিল্পার জবানবন্দি ফাঁস হয়েছে। সেখানে অভিনেত্রী জানিয়েছেন, রাজের অ্যাপের সম্পর্কে বা তাঁর কাজের ব্যাপারে কিছুই জানতেন না শিল্পা। একসময় বিহান ইন্ডাস্ট্রিসের (শিল্পা ও রাজের ছেলের নামে তৈরি সংস্থা) মালিকাধীন হটশট অ্যাপে যে পর্ন ভিডিয়ো তৈরি করা হয় সেই ব্যাপারেও কিছু জানেন না তিনি। বলিফেম অ্যাপ নিয়েও তাঁর কাছে কোনও তথ্য নেই। 

বন্ধ করুন