বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: 'জিজু ঠিক আছে তো?', বিগ বসের ঘরেও রাজ কুন্দ্রাকে নিয়ে দুশ্চিন্তা শমিতার!

Bigg Boss OTT: 'জিজু ঠিক আছে তো?', বিগ বসের ঘরেও রাজ কুন্দ্রাকে নিয়ে দুশ্চিন্তা শমিতার!

জামাইবাবুকে নিয়ে চিন্তায় শমিতা

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে দু-মাস জেলবন্দি। বিগ বসের ঘরে থেকেও জামাইবাবুকে নিয়ে দুশ্চিন্তা শ্যালিকার। 

বিগ বস ওটিটি-র অন্যতম চর্চিত প্রতিযোগী শমিতা শেট্টি। পর্নকাণ্ডে যখন শিল্পার গোটা পরিবার জেরবার, সেই সময় বিগ বসের ঘরে পা রাখেন শমিতা। বিগ বসের ঘরে রাকেশ বাপাটের সঙ্গে শমিতার রোম্যান্স, মনোমালিন্য থেকে সহ-প্রতিযোগিদের সঙ্গে ঝগড়া সবই চলছে সমানতালে। এই সব সমীকরণের মাঝেই বাড়ির জন্য মনকেমন করছে তাঁর। বিগ বসের ঘরে সম্প্রতি বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন শিল্পা ও শমিতার মা, সুনন্দা শেট্টি। 

করোনা জেরে কাঁচের দেওয়ালের দু-পাশে দাঁড়িয়েই মিলন হল মা-মেয়ের। মা-কে দেখে কেঁদে ফেলেন শমিতা। তবে নিজেকে সামলে নিয়ে জামাইবাবুর পরিস্থিতি সম্পর্কে জানতে চান শমিতা, বিগ বসের ঘরে থাকায় বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ বিছিন্ন ‘মহব্বতে’ গার্লের। আপতত পর্নকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা, প্রায় দুৃ-মাস হতে চলল রাজের গ্রেফতারির।

মাকে শমিতা প্রশ্ন করেন, ‘জামাইবাবু কেমন আছে?’, জবাবে সুনন্দা দেবী জানান, ‘সব ঠিক আছে, তুমি চিন্তা করো না’। শিল্পা এবং তাঁর ১০ বছরের ছেলে বিহানের তরফেও শমিতাকে অনেক ভালোবাসা জানান সুনন্দা শেট্টি। তিনি বলেন,'তোমাকে নিয়ে আমার গর্ব হয়। তোমার দিদিও তোমাকে নিয়ে গর্বিত। ভিয়ান (শিল্পার ছেলে) তোমার জন্য ভালবাসা জানিয়েছে'।

গত জুলাই মাসে পর্ন ভিডিয়ো তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আদালত তাঁর জামিনের আবেদন না-মঞ্জুর করেছে। বৃহস্পতিবারই রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে পুলিশকে দেওয়া শিল্পার জবানবন্দি ফাঁস হয়েছে। সেখানে অভিনেত্রী জানিয়েছেন, রাজের অ্যাপের সম্পর্কে বা তাঁর কাজের ব্যাপারে কিছুই জানতেন না শিল্পা। একসময় বিহান ইন্ডাস্ট্রিসের (শিল্পা ও রাজের ছেলের নামে তৈরি সংস্থা) মালিকাধীন হটশট অ্যাপে যে পর্ন ভিডিয়ো তৈরি করা হয় সেই ব্যাপারেও কিছু জানেন না তিনি। বলিফেম অ্যাপ নিয়েও তাঁর কাছে কোনও তথ্য নেই। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায় প্যাচপ্যাচে ঘামের মধ্যেও যেন মুখে লেগে থাকে হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস ‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.