বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: দিব্যার সঙ্গে রাকেশের ঘনিষ্ঠতা! জ্বলে উঠলেন শমিতা.. আদরের বৃষ্টি
বিগ বসের ঘরে..
বিগ বসের ঘরে..

Bigg Boss OTT: দিব্যার সঙ্গে রাকেশের ঘনিষ্ঠতা! জ্বলে উঠলেন শমিতা.. আদরের বৃষ্টি

  • শমিতাকে জড়িয়ে ধরে, চুমু খেয়ে বোঝানোর চেষ্টা রাকেশের।

বিগ বসের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, ঈর্ষান্বিত শমিতা শেট্টি। কারণ, রাকেশ বাপাট দিব্যা আগারওয়ালের সঙ্গে কথা বলার চেষ্টা করছিলেন, তাঁকে সান্ত্বনা দিচ্ছিলেন। এদিকে দিব্যার বন্ধু জিশান খান চলতি সপ্তাহে শো-এর থেকে অপসারিত হয়েছেন। দিব্যা অবশ্য রাকেশকে বলেছেন, তাঁর থেকে দূরে থাকতে। নইলে অনেকে ভেবে বসবে তিনি দিব্যাকে লাইন মারছেন। 

এদিকে তাই হয়েছে। দিব্যার প্রতি রাকেশের অ্যাটেনশন মোটেই পছন্দ হয়নি শমিতার। সে তো ভিতরে ভিতরে ঈর্ষান্বিত অনুভব করছে। এমনকি রাকেশের ওপর অ্যাটিটিউডও দেখানোর চেষ্টা করছেন শমিতা। রাকেশ বার বার বোঝাচ্ছেন শমিতাকে। এদিকে অভিনেত্রীর মন্তব্য তিনি রাকেশকে আর বিশ্বাস করতে পারবেন না। রাকেশ শমিতার সঙ্গে কথা বলার চেষ্টা করতেই, শমিতা তা প্রত্যাখ্যান করেন। রাকেশ যখন নিজের বিষয় বোঝানোর চেষ্টা করে, শমিতা বলল, ‘তুমি কেন নিজেকে বোঝানোর চেষ্টা করছ? আমি তোমার বান্ধবী নই’।

এরপর শমিতার কাছে খাবারের ভাগ চাইতেই দুজনের মধ্যে বোঝাপড়া একটু শিথীল হয়। শমিতাকে জড়িয়ে ধরে গালে চুমু দিতে দেখা যায় রাকেশকে। এরপরই শমিতা নিশান্ত ভাটকে বলেন, ‘আমি ওর কী করব?’ ওদের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নিশান্ত। 

শোয়ের উদ্বোধনী রাতে হোস্ট করণ জোহর রাকেশকে শমিতার কানেকশন হিসাবে নিযুক্ত করেছিলেন। সম্প্রতিক পর্বে, প্রতিযোগীদের ঘরে প্রবেশের সময় তাঁদের দেওয়া 'সংযোগ' রাখতে বা ভাঙতে বলা হয়েছিল। শমিতা এবং রাকেশ দুজনেই তাঁদের সম্পর্ক বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

 

 

বন্ধ করুন