বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: 'শুধু যৌনতায় লিপ্ত হতে চাও, আমায় ভালোবাসো না', নেহাকে সরাসরি বলে বসলেন প্রতীক!
প্রতীক সহজপাল ও নেহা ভসিন (ছবি-ভুট)
প্রতীক সহজপাল ও নেহা ভসিন (ছবি-ভুট)

Bigg Boss OTT: 'শুধু যৌনতায় লিপ্ত হতে চাও, আমায় ভালোবাসো না', নেহাকে সরাসরি বলে বসলেন প্রতীক!

  • বিগ বসের ঘরে নতুন টুইস্ট। কানেকশন নেহা ভাসিনকে এ কী বলে বসলেন প্রতীক সহজপাল। 

বিগ বসের ঘরের খেলা জমে উঠেছে। এই রিয়ালিটি শো-এর ওটিটি ভার্সন নাকি ‘যৌনতার আঁতুরঘর’, এমনই দাবি তুলছেন নেটিজেনদের একটা বড় অংশ। বিগ বসের ঘরে ক্যামেরার সামনেই যৌন সঙ্গমে লিপ্ত হয়েছেন দুই প্রতিযোগী এমন বিস্ফোরক দাবি করেছিলেন ঘরের বাইরে বেরিয়ে যাওয়া সদস্যা উরফি। রাকেশ-শমিতার প্রেম পর্ব একদিকে জমে উঠেছে, অন্যদিকে অপর কানেকশন নেহা ভাসিন এবং প্রতীক সহজপালের সম্পর্কও জটিল রূপ ধারণ করছে। সানডে কা ওয়ার এপিসোডে মন খুলে একে অপরের মনের কথা বললেন নেহা-প্রতীক। 

দিনের শুরুতে প্রতীকের মিউজিক টিচারের ভূমিকায় পাওয়া গেল নেহাকে। গানের প্রতি ব্যাপক ঝোঁক রয়েছে প্রতীকের তা বেশ বোঝা যাচ্ছে, তবে কিছু সময় পরই গার্ডেন এলাকাতে নেহা নিজের কানেকশন (প্রতীক)-কে সাফ জানায়, কেবল মিউজিকের ভরসায় তাঁদের সম্পর্ক টিকবে না। নেহা বলেন, ‘তুমি শুধু নিজের অ্যাবস দিয়েই মন জেতার চেষ্টা কর, আমি প্রতিদিন এটা করে যেতে পারব না (গান শেখানো), এটাই আমাদের একমাত্র কানেকশন হতে পারে না’। পালটা জবাবে প্রতীক বলেন, ‘তোমার মধ্যে তো আমার জন্য ভালোবাসা নেই, শুধু যৌনতায় লিপ্ত হওয়ার কামনা রয়েছে’। 

দিনের পরবর্তী সময়ে, ‘প্যাম্পারিং’ টাস্কে প্রতীক নেহার স্টাইলিস্টের ভূমিকা পালন করেন এবং নেহার জন্য দুর্দান্ত রান্নাও করেন। এরপর কানেকশনের মন জিততে ডান্সও করতে দেখা যায় প্রতীককে, দুজনের মাখোমাখো রসায়ন নজর এড়ায়নি সেই টাস্ক সঞ্চালনার দায়িত্বে থাকা দিব্যা আগারওয়ালেরও। 

এই টাস্ক চলাকালীনই একে অপরের জার্নিকে স্পেশ্যাল করে তোলবার জন্য ধন্যবাদ জানান প্রতীক ও নেহা। গায়িকা বলেন, ‘এই নরম ভালোবাসা দিয়ে আমাকে আগলে রাখার ধন্যবাদ, ঠিক এই গুণই আমি খুঁজছিলাম (আমার পার্টনারের মধ্যে)’। যদিও এই ‘প্যাম্পারিং’ টাস্কের বিজয়ীর তাজ উঠেছে নিশান্ত ভাট এবং মুসকান (মুজ) জাট্টানা জুটির মাথায়। 

বন্ধ করুন