বাংলা নিউজ > বায়োস্কোপ > সড়ক দুর্ঘটনায় মৃত সলমনের বিগ বসের ট্যালেন্ট ম্যানেজার, শোকস্তব্ধ শেহনাজ,প্রিন্স
শোকস্তব্ধ বিগ বস পরিবার
শোকস্তব্ধ বিগ বস পরিবার

সড়ক দুর্ঘটনায় মৃত সলমনের বিগ বসের ট্যালেন্ট ম্যানেজার, শোকস্তব্ধ শেহনাজ,প্রিন্স

  • বিগ বস উইকএন্ড কা ওয়ারের শ্যুটিং সেরে বাড়ি ফেরবার সময় ফিল্ম সিটির কাছেই দুর্ঘটনার কবলে পড়েন পিস্তা।

বিগ বসের চলতি সিজনে বিতর্কের অভাব নেই, তবে এর মাঝেই এক দুর্ভাগ্যজনক খবর নাড়িয়ে দিল ইন্ডাস্ট্রিকে। শুক্রবার সড়ক দুর্ঘটনার বলি হলেন বিগ বসের তরুণ ট্যালেন্ট ম্যানেজার পিস্তা ধাকড়। ফিল্ম সিটির কাছেই দুর্ঘটনার কবলে পড়েন পিস্তা। 'বিগ বস উইকএন্ড কা বার' শ্যুট সেরে গভীর রাতে বাড়ি ফেরবার সময়ই তাঁর স্কুটিটি দুর্ঘটনার মুখে পড়ে। জানা গিয়েছে অন্ধকারে একটি গর্তে স্কুটির চাকা স্লিপ করলে ছিটকে পড়ে যান পিস্তা, এরপর একটি ভ্যানিটি ভ্যান তাঁর শরীরের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পিস্তার।

বিগ বসের ৯ নম্বর সিজনের বিজয়ী প্রিন্স নরুলা সোশ্যাল মিডিয়ায় পিস্তার মৃত্যুতে শোক প্রকাশ করে জানান, ‘গতরাতে একটা দুর্ঘটনার মুখে পড়েছিল ও’। পিস্তার স্মরণে একটি আবেগঘন বার্তা লেখেন প্রিন্স ও তাঁর স্ত্রী যুবিকা চৌধুরী। দুই তারকারই ভীষণ ঘনিষ্ঠ ছিল এই তরুণ ট্যালেন্ট ম্যানেজার। ২৫ গন্ডিও পার করেনি পিস্তা, তার আগেই চলে গেল না ফেরার দেশে।

'তোকে কেউ কোনওদিন ভুলতে পারবে না। তুই আমাদের হৃদয়ে আজীবন বেঁচে থাকবি, দেখে মনে হয় তোকে ছোট থেকে চিনি। তোর মতো পজিটিভ মনের মানুষ জীবনে দ্বিতীয় দেখিনি। প্রত্যেকের মধ্যে ভালো কিছু খোঁজার চেষ্টা করতিস, সবসময় হাসিখুশি থাকতিস। কোনওদিন ভাবিনি যুবিকা, আমার আর তোর গোয়া ট্রিপটাই তোর সঙ্গে আমাদের শেষ সফর। আমাদের জীবনে তোর অভাব কেউ পূরণ করতে পারবে না। আজীবন এভাবেই তোকে ভালোবাসব', ইনস্টাগ্রামের দেওয়াল লেখেন প্রিন্স।

যুবিকা এখনও বিশ্বাসই করতে পারছেন না পিস্তার মৃত্যু সংবাদ। অন্যদিকে শেহনাজ গিল টুইট করেন,ভীষণ একটা হাসিখুশি, আনন্দে ভরপুর, চনমনে আত্মা। তোমাকে সকলে খুব মিস করবে, যার যার জীবন তুমি ছুঁয়েছে। শান্তিতে থেকো পিস্তা'। বিগ বস সিজন ১৩-র অপর প্রতিযোগী হিমাংশী খুরানা ইনস্টাগ্রামে সলমন খানের সঙ্গে পিস্তার একটি ছবি পোস্ট করে লেখেন- ‘জীবন সত্যি অনিশ্চিত, এই মাত্র পিস্তার মৃত্যু সংবাদ পেলাম’। 

২৪ বছর বসয়ী এই ট্যালেন্ট ম্যানেজারের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন কাম্যা পাঞ্জাবি, দেবলীনা ভট্টাচার্যরা। বিগ বসের সঙ্গে গত কয়েক বছর ধরেই ওতোপ্রোতোভাবে জড়িত পিস্তা, এছাড়াও ফিয়ার ফ্যাক্টর : খতরোকে খিলাড়ি এবং দ্য ভয়েসের ট্যালেন্ট ম্যানেজার হিসাবেও কাজ করেছে পিস্তা। 

 

বন্ধ করুন