বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: ‘আমাকে টিস্যু পেপারের মতো ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে বিগ বস’, কেঁদে ভাসালেন রাখি

Rakhi Sawant: ‘আমাকে টিস্যু পেপারের মতো ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে বিগ বস’, কেঁদে ভাসালেন রাখি

রাখি সাওয়ান্ত

বিগ বস তাঁকে ‘ব্যবহার করে ছুঁড়ে ফেলেছে’, বিস্ফোরক অভিযোগ তুলে হাউ হাউ করে কাঁদলেন রাখি। 

এবারও খালি হাতেই বিগ বসের ঘর থেকে ফিরলেন রাখি। বছর বছর বিগ বসের মঞ্চে হাজির হলেও ট্রফি ভাগ্য নেই নায়িকার! এবার তো দোসর হিসাবে স্বামী রীতেশকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন তবুও রাখির হাত খালিই থাকল। মঙ্গলবার বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়েছেন রাখি। আর দু-দিনের মধ্যেই ভোলবদল রাখির! কালার্স-এর জনপ্রিয় রিয়ালিটি শো-এর নির্মাতাদের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন রাখি। জিমের বাইরে পাপারাৎজিদের সঙ্গে আলাপচারিতার ফাঁকে বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী। তাঁর কথায় শুধুমাত্র এন্টারটেনমেন্টের স্বার্থে তাঁকে ‘ব্যবহার’ করা হয়েছে কিন্তু ট্রফি জিততে দেওয়া হচ্ছে না। 

রাখি কান্না গলায় বলেন, ‘বিগ বস এর মানে প্রতি বছর আপনি আমাকে ডাকবেন, কারণ আপনি আমাকে টিস্যুর মতো ব্যবহার করবেন। আমি মোটেই টিস্যু পেপার নই, আমি একটা রক্ত মাংসের মানুষ। এন্টারটেনমেন্টের জন্য…. যতক্ষণ কমলালেবুতে রস আছে ততক্ষণ আপনি নিংড়ে নেবেন আর তারপর খোসা ফেলে দেবেন।  আমি কোনও কমলালেবু, পাতিলেবু কিংবা টিস্যু পেপার নই… না শুধু বিনোদন জোগাবার রসদ। ফিনালে সামনে এলে অন্যদেরই নিয়ে যাবেন ফিনালে। বিগ তুমি জানো আমি তোমাকে ভালোবাসি। আমি ট্রফি জেতবার যোগ্য দাবিদার’। 

রাখির সঙ্গে সহমত তাঁর অনুরাগীরাও। টিআরপি কম থাকবার জেরেই রাখিকে নির্মাতারা ডেকেছিল, এমনটাই মন্তব্য করেন তাঁর অনুরাগীরা। চলতি সপ্তাহেই শেষ হচ্ছে বিগ বসের জার্নি। গ্র্যান্ড ফিনালের দৌড়ে টিকে রয়েছেন তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, শমিতা শেট্টি, এবং প্রতীক সহজপাল। শনিবার ও রবিবার রাতে সম্প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.