বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু : কেন্দ্রের কাছে সিবিআই তদন্তের সুপারিশ বিহার সরকারের
অবশেষে সিবিআই তদন্তের আর্জি 
অবশেষে সিবিআই তদন্তের আর্জি 

সুশান্তের মৃত্যু : কেন্দ্রের কাছে সিবিআই তদন্তের সুপারিশ বিহার সরকারের

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পঞ্চাশ দিনের মাথায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে সিবিআই তদন্তের আর্জি জানাল নীতিশ কুমার সরকার। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৫০ দিনের মাথায় অবশেষে অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্তের আর্জি গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে। সুশান্তের বাবার আবেদনে মঞ্জুরি বিহার সরকারের।

মঙ্গলবার সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের আর্জি জানিয়ে বিহারে মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে কথা বললেন তিনি। সুশান্তের বাবার ইচ্ছায় স্বীকৃতি দিলেন বিহারের মুখ্যমন্ত্রী। এদিন জেডিইউ মুখপাত্র সঞ্জয় সিং জানান, বিহার সরকারের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার সুপারিশ করা হল কেন্দ্র সরকারের কাছে। 

শনিবারই নীতিশ কুমার জানিয়ছিলেন, কেকে সিং পাটনা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। তিনি যদি চান যে সিবিআই তদন্ত করুক, তাহলে রাজ্য সরকার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে সুপারিশ পাঠাবে বিহার সরকার। এই মামলার তদন্ত করবার অধিকার পাটনা পুলিশের আছে কিনা সেটা আদালতে বিচারাধীন বিষয় হলেও এই মামলার তদন্তভার সিবিআইকে দেওয়ার সুপারিশ জানানোর পূর্ণ অধিকার ছিল নীতিশ কুমার সরকারের কাছে।কারণ সুশান্তের মৃত্যুর প্রথম ও একমাত্র এফআইআর দায়ের হয়েছে পাটনা পুলিশের কাছে। তবুও সুশান্তের পরিবার বিহারের পুলিশের দ্বারস্থ হওয়ায় এতদিন  অপেক্ষা করছিলেন নীতিশ কুমার। কিন্তু মঙ্গলবার সুশান্তের ববাার কাছ থেকে আবেদন পেয়ে মাত্র কয়েক মিনিটের মধ্যে এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার সুপারিশ জানানো হল বিহার সরকারের তরফে। 

অপেক্ষা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সিলমোহরের। তবে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআইয়ের হস্তক্ষেপ এবার প্রায় নিশ্চিত।

বন্ধ করুন