বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু:বিহার পুলিশ জিজ্ঞাসাবাদ করল প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডকে
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে 
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে 

সুশান্তের মৃত্যু:বিহার পুলিশ জিজ্ঞাসাবাদ করল প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডকে

  • মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্তে কোনওরকম জিজ্ঞাসাবাদ করেননি অঙ্কিতা লোখান্ডেকে। তবে সেই পথে হাঁটল না বিহার পুলিশের টিম। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বৃহস্পতিবার দিনভর মুম্বইয়ের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে দৌড়াল পাটনা পুলিশ। এদিন সকালে সুশান্তের ‘গায়েব’ ১৫ কোটি টাকার হদিশ পেতে বান্দ্রার কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কে যান পাটনা পুলিশের তদন্তকারী দলের দুই সদস্য। এদিন জেরা করা হয় সুশান্তের পরিচারক এবং বাঁধুনিকে। প্রত্যাশা মতোই এদিন সন্ধ্যায় সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের বয়ান রেকর্ড করতে অঙ্কিতার ফ্ল্যাটে হাজির হয় পাটনা পুলিশের একটি টিম। 

এদিন সন্ধ্যা সাড়ে সাতটার কিছু পরে অঙ্কিতার ফ্ল্যাটে যান পুলিশ আধিকারিকরা। উল্লেখ্য এই মামলায় মুম্বই পুলিশ কোনওরকম যোগাযোগ করেনি অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। গতকাল রাতেই জানা অঙ্কিতার সঙ্গে যোগাযোগ করেছিল পাটনা পুলিশের দল। তখনই অঙ্কিতা বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছিলেন পুলিশকে। সূত্রের খবর, অঙ্কিতা জানান রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছিলেন সুশান্ত। গত বছর মনিকর্ণিকা মুক্তির সময় সুশান্ত তাঁকে বেশ কিছু মেসেজও পাঠান এই সংক্রান্ত। সুশান্তের মৃত্যুর পর এই বিষয়টি অভিনেতার পরিবারকেও জানিয়েছেন অঙ্কিতা। 

উল্লেখ্য গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ১৬ই জুন সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে সেই ফ্ল্যাটে পৌঁছেছিলেন অঙ্কিতা। সুশান্তের পরিবার সূত্রে খবর পাটনাতেও সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রাক্তন বান্ধবী। প্রেম সম্পর্ক ভাঙলেও সুশান্তের সঙ্গে যোগাযোগ পুরোপুরি ছিন্ন হয়ে যায়নি তাঁর। তাই দুঃসময়ে সারাক্ষণই পাশে থেকেছেন অঙ্কিতা। মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং। এর মাঝেই বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ মেসেজ পোস্ট করেন অঙ্কিতা লোখান্ডে। এদিন টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘সত্যের জয় হয়’। সেই পোস্টের কমেন্ট বক্সে সুশান্তের দিদি শ্বেতা লেখেন, ভগবান সবসময় সত্যের সঙ্গে থাকেন। 

বন্ধ করুন