বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditi Arya-Uday Kotak: বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া অদিতি, পাত্র বিলিয়নেয়ার উদয় কোটাকের ছেলে জয় কোটাক

Aditi Arya-Uday Kotak: বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া অদিতি, পাত্র বিলিয়নেয়ার উদয় কোটাকের ছেলে জয় কোটাক

অদিতি আর্য ও জয় কোটাক

জয় কোটাক হলেন Kotak811-এর সহ-প্রধান, যার মধ্যে রয়েছে ভারতের অগ্রগণ্য ডিজিটাল ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক৷ জয় কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা উদয় কোটকের ছেলে, যাঁর নাম ফোর্বসের তালিকাতেও রয়েছে। ফোর্বসের তালিকা অনুসারে তিবি ১,১৩২৭০ কোটি টাকার সম্পত্তির মালিক।

সাতপাকে বাঁধা পড়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী অদিতি আর্য। পাত্র বিলিয়নেয়র উদয় কোটকের ছেলে, Kotak811-এর সহ-কর্ণধার জয় কোটক। উদয়পুরে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তাঁরা। তবে বিয়েতে উপস্থিত ছিলেন অদিতি ও জয়ের পরিবার ও ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত জয় কোটাক হলেন Kotak811-এর সহ-প্রধান, যার মধ্যে রয়েছে ভারতের অগ্রগণ্য ডিজিটাল ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক৷ জয় কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা উদয় কোটকের ছেলে, যাঁর নাম ফোর্বসের তালিকাতেও রয়েছে। ফোর্বসের তালিকা অনুসারে তিবি ১,১৩২৭০ কোটি টাকার সম্পত্তির মালিক৷ জয় ২০২১ সালে Kotak 811-তে যোগ দিয়েছিলেন। যিনি ব্যবসার স্ট্যাটেজি এবং পণ্যের বিষয়টি দেখাশোনা করেন। বাবার ব্যাঙ্কিং ব্যবসায় যোগদানের আগে তিনি ম্যাককিন্সির সঙ্গে ব্যবসায় বিশ্লেষক হিসেবে কাজ করতেন। ১০১২-২০১৪ , জয় সেখানে দুই বছর কাজ করেন। তিনি ২০১০ সালে গোল্ডম্যান শ্যাক্সে ইন্টার্নশিপও করেছিলেন।

আরও পড়ুন-বক্স অফিসে পর এবার OTT-তেও শাহরুখ জাদু, বিশ্বব্যাপী নতুন রেকর্ড গড়ল 'জওয়ান'

আরও পড়ুন-বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

আরও পড়ুন-‘আমার সবটা শুধুই তোমার’, জাহ্নবীর প্রতি প্রেম নিয়ে এবার অকপট শিখর পাহাড়িয়া

কয়েক বছর আগে এক পার্টিতে প্রথম দেখা হয়েছিল জয় ও অদিতির। সেখানে তাঁদের দুজনের বেশিকছুক্ষণ কথা হয়েছিল। জানা যায়, এরপর জয় কোটাক নাকি অদিতিকে ইনস্টাগ্রামে মেসেজ পাঠান, এরপর দুজনের কথা হয় এবং তাঁরা একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। 

শোনা গিয়েছিল জয় কোটক এবং অদিতি আর্য ২০২২ সালের আগস্টে বাগদান সেরেছিলেন। বাগদানের পরে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে দম্পতির পোজ দিয়ে ছবিও তোলেন। তবে শেষপর্যন্ত জয় কোটাক এই বছরের শুরুর দিকে এক্স-(টুইটার) এ আপডেট শেয়ার করে তাঁদের প্রেমের গুঞ্জন নিশ্চিত করেন।

জয় কোটাক লিখেছিলেন, ‘অদিতি, আমার বাগদত্তা, আজ ইয়েল বিশ্ববিদ্যালয় থেকে MBA শেষ করেছে। অদিতি আর্য আপনার জন্য অত্যন্ত গর্বিত’। এই পোস্টের সঙ্গে জয় কোটক লিখেছেন দুটি ছবিও শেয়ার করেছিলেন। তাতে অদিতি আর্যকে তার স্নাতক হওয়ার পরের পোশাকে দেখা যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.