বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditi Arya-Uday Kotak: বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া অদিতি, পাত্র বিলিয়নেয়ার উদয় কোটাকের ছেলে জয় কোটাক

Aditi Arya-Uday Kotak: বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া অদিতি, পাত্র বিলিয়নেয়ার উদয় কোটাকের ছেলে জয় কোটাক

অদিতি আর্য ও জয় কোটাক

জয় কোটাক হলেন Kotak811-এর সহ-প্রধান, যার মধ্যে রয়েছে ভারতের অগ্রগণ্য ডিজিটাল ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক৷ জয় কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা উদয় কোটকের ছেলে, যাঁর নাম ফোর্বসের তালিকাতেও রয়েছে। ফোর্বসের তালিকা অনুসারে তিবি ১,১৩২৭০ কোটি টাকার সম্পত্তির মালিক।

সাতপাকে বাঁধা পড়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী অদিতি আর্য। পাত্র বিলিয়নেয়র উদয় কোটকের ছেলে, Kotak811-এর সহ-কর্ণধার জয় কোটক। উদয়পুরে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তাঁরা। তবে বিয়েতে উপস্থিত ছিলেন অদিতি ও জয়ের পরিবার ও ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত জয় কোটাক হলেন Kotak811-এর সহ-প্রধান, যার মধ্যে রয়েছে ভারতের অগ্রগণ্য ডিজিটাল ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক৷ জয় কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা উদয় কোটকের ছেলে, যাঁর নাম ফোর্বসের তালিকাতেও রয়েছে। ফোর্বসের তালিকা অনুসারে তিবি ১,১৩২৭০ কোটি টাকার সম্পত্তির মালিক৷ জয় ২০২১ সালে Kotak 811-তে যোগ দিয়েছিলেন। যিনি ব্যবসার স্ট্যাটেজি এবং পণ্যের বিষয়টি দেখাশোনা করেন। বাবার ব্যাঙ্কিং ব্যবসায় যোগদানের আগে তিনি ম্যাককিন্সির সঙ্গে ব্যবসায় বিশ্লেষক হিসেবে কাজ করতেন। ১০১২-২০১৪ , জয় সেখানে দুই বছর কাজ করেন। তিনি ২০১০ সালে গোল্ডম্যান শ্যাক্সে ইন্টার্নশিপও করেছিলেন।

আরও পড়ুন-বক্স অফিসে পর এবার OTT-তেও শাহরুখ জাদু, বিশ্বব্যাপী নতুন রেকর্ড গড়ল 'জওয়ান'

আরও পড়ুন-বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

আরও পড়ুন-‘আমার সবটা শুধুই তোমার’, জাহ্নবীর প্রতি প্রেম নিয়ে এবার অকপট শিখর পাহাড়িয়া

কয়েক বছর আগে এক পার্টিতে প্রথম দেখা হয়েছিল জয় ও অদিতির। সেখানে তাঁদের দুজনের বেশিকছুক্ষণ কথা হয়েছিল। জানা যায়, এরপর জয় কোটাক নাকি অদিতিকে ইনস্টাগ্রামে মেসেজ পাঠান, এরপর দুজনের কথা হয় এবং তাঁরা একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। 

শোনা গিয়েছিল জয় কোটক এবং অদিতি আর্য ২০২২ সালের আগস্টে বাগদান সেরেছিলেন। বাগদানের পরে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে দম্পতির পোজ দিয়ে ছবিও তোলেন। তবে শেষপর্যন্ত জয় কোটাক এই বছরের শুরুর দিকে এক্স-(টুইটার) এ আপডেট শেয়ার করে তাঁদের প্রেমের গুঞ্জন নিশ্চিত করেন।

জয় কোটাক লিখেছিলেন, ‘অদিতি, আমার বাগদত্তা, আজ ইয়েল বিশ্ববিদ্যালয় থেকে MBA শেষ করেছে। অদিতি আর্য আপনার জন্য অত্যন্ত গর্বিত’। এই পোস্টের সঙ্গে জয় কোটক লিখেছেন দুটি ছবিও শেয়ার করেছিলেন। তাতে অদিতি আর্যকে তার স্নাতক হওয়ার পরের পোশাকে দেখা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

চিপসের প্যাকেটে পচা ব্যাঙ, সাম্বারে মরা ইঁদুর! গুজরাটে শোরগোল ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? জানুন ২২ জুনের রাশিফলে বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো 8 ওভার শেষে South Africa-র স্কোর 75/0

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.