বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu welcomes baby girl: পরিবারে এল খুদে সদস্য, মা হলেন বিপাশা বসু, ছেলে হল না মেয়ে?

Bipasha Basu welcomes baby girl: পরিবারে এল খুদে সদস্য, মা হলেন বিপাশা বসু, ছেলে হল না মেয়ে?

মা হলেন বিপাশা বসু

Bipasha Basu welcomes baby girl: ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। বিয়ের ৬ বছরের মাথায় বিপাশার কোল আলো করে এল পরিবারের নতুন সদস্য।

বলিউডে খুশির হওয়া। কিছুদিন আগেই কন্যা সন্তানের মা হয়েছেন আলিয়া ভাট। এবার আরও এক খুশির খবর। মা হলেন বিপাশা বসু। শনিবার ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই বলিউড সুন্দরী।

৪৩ বছরে প্রথম সন্তানের মা হলেন বিপাশা। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন করণ সিং গ্রোভার। মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, মেয়ে হয়েছে বিপাশার। খবর ছড়িয়ে পড়তেই নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন নতুন মা-বাবা।

আরও পড়ুন: অনেকের মন ভেঙে পরিচালককে বিয়ে করেন, ২০ বছরের বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক সোনালি

অগস্টেই সন্তান আসার খবর দিয়েছেন বিপাশা আর করণ। বিপাশা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’

ভালোবেসে বিয়ে করেন বিপাশা এবং করণ। প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে অ্যালন ছবিতে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সেটেই প্রথম আলাপ, তারপর একে অপরের ঘনিষ্ঠ আসেন। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তাঁরা। ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আলোকবৃত্ত থেকে দূরে রেখেছেন তারকা-দম্পতি। 

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু'জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তাঁরা। এবার দুই থেকে তিন হলেন এই দম্পতি।

বন্ধ করুন