বাড়ি > বায়োস্কোপ > সন্তান দত্তক নেওয়ার পরিকল্পনা বিপাশা-করণের, মা হতে চান বঙ্গ সুন্দরী!
করণ সিং গ্রোভার ও বিপাশা বসু (সৌজন্য-ইন্সটাগ্রাম)
করণ সিং গ্রোভার ও বিপাশা বসু (সৌজন্য-ইন্সটাগ্রাম)

সন্তান দত্তক নেওয়ার পরিকল্পনা বিপাশা-করণের, মা হতে চান বঙ্গ সুন্দরী!

  • ‘ যদি আমাদের কোনো সন্তান নাও হয় , সেক্ষেত্রে আমরা দত্তক নেবো', জানালেন বিপাশা বসু। 

পরিবার পরিকল্পনার বিষয়টা ঈশ্বরের হাতেই ছেড়ে দিতে চান বলিউডের ‘হট কপল’ বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার । মা হতে গেলে যে শুধু সন্তানের জন্ম দিতে হবে তেমনটাই বিশ্বাস করেন না বঙ্গ সুন্দরী বিপাশা। প্রয়োজনে দত্তক নেওয়ার ক্ষেত্রেও তাঁদের কোনো আপত্তি নেই বলেই জানিয়েছেন তারকা দম্পতি ।

‘ঈশ্বর আমাদের যে পথে চালিত করতে চান , আমরা তেমন ভাবেই চলবো । যদি আমাদের কোনো সন্তান নাও হয় , সেক্ষেত্রে আমরা দত্তক নেবো । আমাদের দেশে শিশুর অভাব নেই । ভারতে এমন অসংখ্য শৈশব বেড়ে উঠছে যাদের জীবন যাপনের ন্যূনতম সুযোগসুবিধাটুকুও নেই । তাদেরকে দেখাশোনা করাও আমাদের কর্তব্যের মধ্যেই পরে । কাজেই ভবিষ্যতের কথা এখনই ভাবছিনা’ নবভারত টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বিপাশা । করণকে প্রশ্ন করা হলে তিনিও বিপাশাকে সমর্থন করে জানান ,'ঈশ্বরের সিদ্ধান্তে কারুর হাত নেই । আমরা আজকাল সহজেই ভুলে যাই যে এই পৃথিবীতে আমাদের প্রত্যেকের কিছু নির্দিষ্ট কর্তব্য আছে যেগুলি সবার আগে পালন করা উচিৎ ।'

সদ্যই এই পতি-পত্নীর জুটিকে দেখা গিয়েছে এমএক্স প্লেয়ারের অরিজিন্যাল ওয়েব সিরিজ 'ডেঞ্জারাস ‘-এ। এর আগে বিপাশা এবং করণকে একসঙ্গে দেখা গিয়েছিল হরর ছবি এলোনে। যা মুক্তি পায় ২০১৫ সালে। বিক্রম ভাটের লেখা ক্রাইম থ্রিলার ডেঞ্জারাসের সঙ্গে পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় ফিরলেন বিপাশা। 

পাঁচ বছর স্ক্রিনে না আসার কারণ হিসেবে হিন্দুস্তান টাইমস -কে দেওয়া এক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছেন , ‘আমি বুঝতেই পারিনি কখন দেখতে দেখতে পাঁচটা বছর কেটে গিয়েছে। এই সময়টা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল । আমি ১৫ বছর বয়স থেকে মডেলিং করছি । অভিনয় শুরু করি ১৯ বছর বয়সে । এতদিন টানা কাজের পরে এই সময়টা আমি আমার স্বামী , আমার বাবা মা এবং আমার বোনের সাথে কাটিয়েছি । তাছাড়া অনেক দিন পরে আমি নিজের জন্য অনেকটা সময় পেয়েছি ’। আমাদের জীবনের আসল লক্ষ্যটা অনুধাবন করা সবার আগে প্রয়োজন বলে জানিয়েছেন এই বঙ্গ তনয়া। অভিনেত্রী হিসেবে মনের চাহিদা পূরণের প্রয়োজন থাকলেও দিনের শেষে কিন্তু নিজের ভালোবাসার মানুষের সাথে কাটানো সময়কেই বিয়ের পর গুরুত্ব দিয়েছেন বিপাশা । এখন থেকে নিজের ঘর এবং গ্ল্যামার দুনিয়াকে একসাথে নিয়েই ব্যালান্স করে চলার কথা জানিয়েছেন তিনি । তাঁর মতে খুব সঠিক সময় এই ছবির অফার তাঁর কাছে আসে । কারণ দীর্ঘ অবসর যাপনের পরে তিনি আবার ইন্ডাস্ট্রিতে চেনা অভিনয় জগতে ফিরতে চাইছিলেন। 

২০১৬ সালের ৩০ এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর্ব সারেন এই বাঙালি কন্যা। বিপাশার এটি প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। এর আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ।

বন্ধ করুন