মলদ্বীপে করণ-বিপাশার জলকেলি,পত্নীর সঙ্গে ছুটির মেজাজে বার্থ ডে বয়

রবিবার করণ সিং গ্রোভারের জন্মদিন। সেই উপলক্ষ্যে দু... more

রবিবার অভিনেতা করণ সিং গ্রোভারের জন্মদিন। আর জন্মদিনে স্ত্রীকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছেন টেলিভিশনের এই হার্টথ্রব নায়ক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/8রবিবার অভিনেতা করণ সিং গ্রোভারের জন্মদিন। আর জন্মদিনে স্ত্রীকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছেন টেলিভিশনের এই হার্টথ্রব নায়ক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বার্থ ডে বয় করণের জন্য এদিন ইন্সটাগ্রামে ভালোবাসায় মাখা পোস্ট করেছেন পত্নী বিপাশা বসু। নায়িকা লিখেছেন, শুভ জন্মদিন আমার সবকিছু।  তোমার সঙ্গে কাটানো সব মুহূর্তই খুব সুন্দর। আমার বিশ্বাস আগামীতে কাটানো প্রতিটা দিনই এরকমই সুন্দর হবে। তোমার জীবনের প্রতিটা পদক্ষেপের জন্য অনেক শুভকামনা, শান্তি, সুখ, স্বাস্থ্য, ভালোবাসা বজায় থাকুক। মাঙ্কি লাভ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8বার্থ ডে বয় করণের জন্য এদিন ইন্সটাগ্রামে ভালোবাসায় মাখা পোস্ট করেছেন পত্নী বিপাশা বসু। নায়িকা লিখেছেন, শুভ জন্মদিন আমার সবকিছু। তোমার সঙ্গে কাটানো সব মুহূর্তই খুব সুন্দর। আমার বিশ্বাস আগামীতে কাটানো প্রতিটা দিনই এরকমই সুন্দর হবে। তোমার জীবনের প্রতিটা পদক্ষেপের জন্য অনেক শুভকামনা, শান্তি, সুখ, স্বাস্থ্য, ভালোবাসা বজায় থাকুক। মাঙ্কি লাভ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন সুুইমিং পুলে স্বামী-স্ত্রীর জলকেলির মূহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8দেখুন সুুইমিং পুলে স্বামী-স্ত্রীর জলকেলির মূহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মলদ্বীপের সমুদ্র সৈকতে করণকে ভালোবাসায় ঝাপটে রেখেছেন বিপাশা। এই ছবিতে সবচেয়ে নজরকাড়া বিপাশার হাতের হলুদ নেইল পেন্ট এবং হাতে জড়ানো মঙ্গলসূত্র (সৌজন্য-ইন্সটাগ্রাম)
4/8মলদ্বীপের সমুদ্র সৈকতে করণকে ভালোবাসায় ঝাপটে রেখেছেন বিপাশা। এই ছবিতে সবচেয়ে নজরকাড়া বিপাশার হাতের হলুদ নেইল পেন্ট এবং হাতে জড়ানো মঙ্গলসূত্র (সৌজন্য-ইন্সটাগ্রাম)
করণের বার্থ উপলক্ষেই মলদ্বীপে ঘুরতে গিয়েছেন করণ-বিপাশা, তারপর থেকেই লাগাতার ইন্সটাগ্রামে রোম্যান্টিক ছবি পোস্ট করে চলেছেন এই লাভ বার্ডস। এক কথায় স্বামীর সোহাগে, প্রেমের জোয়ারে ভাসছেন এই বঙ্গ সুন্দরী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8করণের বার্থ উপলক্ষেই মলদ্বীপে ঘুরতে গিয়েছেন করণ-বিপাশা, তারপর থেকেই লাগাতার ইন্সটাগ্রামে রোম্যান্টিক ছবি পোস্ট করে চলেছেন এই লাভ বার্ডস। এক কথায় স্বামীর সোহাগে, প্রেমের জোয়ারে ভাসছেন এই বঙ্গ সুন্দরী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন করণের জন্মদিনের স্পেশ্যাল কেক, এদিন স্বামীর জন্য একাধিক সারপ্রাইজ প্ল্যান করেছেন বিপাশা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
6/8দেখুন করণের জন্মদিনের স্পেশ্যাল কেক, এদিন স্বামীর জন্য একাধিক সারপ্রাইজ প্ল্যান করেছেন বিপাশা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
কেক না গালে বসানো স্ত্রীর চুম্বন কোনটা বেশি মিষ্টি? উত্তরটা বোধহয় করণই দিতে পারবেন! (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
7/8কেক না গালে বসানো স্ত্রীর চুম্বন কোনটা বেশি মিষ্টি? উত্তরটা বোধহয় করণই দিতে পারবেন! (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
মলদ্বীপে গিয়ে জল থেকে দূরে থাকছে পারছেন না করণ-বিপাশা, তাই তো ব্রেকফাস্ট-লাঞ্চ সবই সারছেন জলের মধ্যেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8মলদ্বীপে গিয়ে জল থেকে দূরে থাকছে পারছেন না করণ-বিপাশা, তাই তো ব্রেকফাস্ট-লাঞ্চ সবই সারছেন জলের মধ্যেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি