বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Singh Grover Birthday: জন্মদিনে করণকে বড় সারপ্রাইজ বিপাশার, তারপর উদ্দাম নাচ জলেবি বেবি-তে, রইল ভিডিয়ো
করণ আর বিপাশা।

Karan Singh Grover Birthday: জন্মদিনে করণকে বড় সারপ্রাইজ বিপাশার, তারপর উদ্দাম নাচ জলেবি বেবি-তে, রইল ভিডিয়ো

  • ৪০ বছরে পা দিলেন করণ সিং গ্রোভার। 

বলিউডের সুপার হট কাপল করণ সিং গ্রোভার আর বিপাশা বসু। করণ একজন মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন এবং ২০১৪ সালের শো ‘কিতনি মস্ত হে জিন্দেগি’ দিয়ে অভিনয়ে পা রাখেন। 

‘দিল মিল গ্যায়ে’র ডাক্তার আরমান মল্লিক আর ‘কবুল হ্যায়’-এর আসাদ আহমেদ দিয়ে দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নেন তিনি। এরপর বড় পরদাতেও হিট দিয়েছেন। স্বামীর এক বছর বয়স বাড়ার আনন্দে সামিল হতে দেখা গেল বিপাশা বসুকে। বরের সাথে ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাশা লেখেন, ‘হ্যাপি বার্থ ডে @iamksgofficial’। সোশ্যাল মিডিয়ায় যেসব ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দু'-দুটো কেক কাটতে দখে গেল করণকে। দেখা মিলল ‘বিগ বস ১৫’খ্যাত রাজীব আদাতিয়ারও। সাথে ‘জলেবি বেবি’তে নাচলেনও তিনি।

বিপাশা তাঁর ইনস্টায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে করণের জন্য একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিল বিপাশা। যাতে আমন্ত্রিত ছিলেন পরিবার ও বন্ধুরা। রেস্তোরাঁয় ঢুকে সকলকে দেখে হতবাক হয়ে যান অভিনেতা। আনন্দে মুখও ঢাকেন। তারপর সকলকে জড়িয়ে ধরতে থাকেন।

‘অ্যালোন’-এ কাজের সময় থেকেই আলাপ করণ সিং গ্রোভার আর বিপাশা বসুর। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন তাঁরা। তবে, এর আগে করণ আরও দু'বার বিয়ে করেছিলেন শ্রদ্ধা নিগস আর জেনিফার উইংগেটকে। প্রথম বিয়ে টিকেছিল ১ বছর। আর তারপরের বিয়ে ২ বছর। 

বিপাশার পরিবার আপত্তি তুলেছিল এই বিয়ে নিয়ে। তাঁরা চাননি ডিভোর্সি করণকে বিয়ে করেন বিপাশা। যদিও পরে তাঁরা সব মেনে নেন। ৬ বছর ধরে সুখের সংসার করণ-বিপাশার!

বন্ধ করুন