৩০ এপ্রিল বিপাশার বিবাহ বার্ষিকী (ছবি-ইনস্টাগ্রাম)
৩০ এপ্রিল বিপাশার বিবাহ বার্ষিকী (ছবি-ইনস্টাগ্রাম)

বিবাহবার্ষিকীর আয়োজনে ব্যস্ত বিপাশা,করণের জন্য লাড্ডু বানাচ্ছেন ঘরবন্দি বিপস

  • সামনেই বিবাহবার্ষিকী, স্বামীকে সারপ্রাইজ দিতে করণের ফেবারিট বেসন লাড্ডু বানাচ্ছেন বিপাশা।

অপেক্ষামাত্র কয়েকঘন্টার। দেখতে দেখতে একসঙ্গে পথচলার চার বছর পার করে ফেলতে চলেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ৩০শে এপ্রিল বিপাশা-করণের বিবাহবার্ষিকী। তার আগে স্বামীর জন্য নিজের হাতে লাড্ডু তৈরি করছেন বিপাশা। বেসনের লাড্ডু খেতে প্রচন্ড ভালোবাসেন করণ, কিন্তু লক়ডাউনে বাইরে গিয়ে কেনার উপায় নেই। তাই প্রথমবার বেসনের লাড্ডু বানিয়ে ফেললেন অভিনেত্রী। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই বঙ্গ সুন্দরী। শেয়ার করে নিয়েছে বেসন লাড্ডু তৈরির রেসিপি।

বিপাশার এই কাণ্ড দেখে হতবাক করণ! তিনি তো বলেই ফেললেন, 'পুরো গ্রামের জন্য লাড্ডু বানাচ্ছে'। জবাব দিতে ছাড়েননি বিপাশাও, বললেন-'না সারা মাসের জন্য'। বিবাহবার্ষিকীর দুদিন আগে থেকেই যে করণ-বিপাশার 'মাঙ্কি লাভ' জমে উঠেছে তা বেশ স্পষ্ট। একে অপরকে মাঙ্কি বলেই ডেকে থাকেন এই দম্পতি।


জন আব্রাহামের সঙ্গে একসময় জমিয়ে প্রেম করেছেন বিপাশা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর, ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর্ব সারেন এই বাঙালি কন্যে। বিপাশার এটা প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। বিপাশার আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে।

বন্ধ করুন