বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha-Karan: দু'বার ডিভোর্সি পাত্রের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি ছিলেন না বিপাশার মা-বাবা!
বাবা-মা'কে কেমনভাবে রাজি করান বিপাশা? 

Bipasha-Karan: দু'বার ডিভোর্সি পাত্রের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি ছিলেন না বিপাশার মা-বাবা!

  • ২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিপাশা বসু। 
  • এর আগে অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইংগেটকে বিয়ে করেছিলেন করণ।

জন আব্রাহামের সঙ্গে দীর্ঘদিন লিভ টুগেদার করেছেন বিপাশা বসু। তাঁদের এক দশক দীর্ঘ সম্পর্ক আচমকাই ভেঙে যায় ২০১১ সালে। তাঁর আগে দিনো মরিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন এই বঙ্গ তনয়া। দু'বার অসফল প্রেম, ভাঙা সম্পর্কের বোঝা কাঁধে ছিল বিপাশার। শেষমেষ অভিনেতা করণ সিং গ্রোভারের গলায় মালা দেন অভিনেত্রী। কিন্তু এই বিয়েতে শুরুতে একদম মত ছিল না বিপাশার বাবা-মায়ের। কেন? কারণ এর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। ২০০৮ সালে সহ-অভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল বিয়ে। এরপর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাঁদের। 

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে বিপাশা মুখ খুলেছেন নিজের বিয়ে, ভাঙা সম্পর্ক এবং মাতৃত্ব নিয়ে। অভিনেত্রীর কথায়, ‘ভাঙা বিয়ের অর্থ এই নয় যে মানুষটা খারাপ। তাই সেটার সমালোচনা করা অনুচিত। আমি আমার বাবা-মা’কে বুঝিয়েছিলাম, আমার যে সম্পর্কগুলো ছিল সেগুলো ওর বিয়ের সম্পর্কের চেয়ে বেশি লম্বা। তবুও সেটা টেকেনি। আমি হয়ত কোনও কাগজে সই করিনি। তাহলে ও (করণ) আর আমি কোথায় আলাদা? যদি সম্পর্ক না টেকে সেটা দুর্ভাগ্যজনক। কিন্তু কথায় বলে না জীবনে যা কিছু ঘটে সেটা ভালোর জন্যই ঘটে'। 

বিয়ের অনুষ্ঠানে করণ-বিপাশা
বিয়ের অনুষ্ঠানে করণ-বিপাশা

গত কয়েক মাসে বারবার জল্পনা সামনে এসেছে মা হতে চলেছেন বিপাশা। এই নিয়ে বঙ্গ তনয়া জানান, ‘আমি তো এখন লোকজনকে বিশ্বাস করতে দিই যে হ্যাঁ, সত্যি আমি অন্তঃসত্ত্বা। আমি মা হতে চলেছি, হচ্ছি, হব, বাচ্চা এখনও হল না… আমি এই বিষয়গুলোকে একদম সিরিয়াসলি নিই না। সবার ইচ্ছা আমি মা হই, ঠিক আছে। আমি সবকিছু থেকে পজিটিভ জিনিসটা খুঁজে নেওয়ার চেষ্টা করি’। 

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে আলাপ করণ -বিপাশার। প্রথম দেখাতেই দুই বার ডিভোর্সি করণের প্রেমে পড়েছিলেন বিপাশা। পরের বছর এপ্রিলেই বাঙালি রীতিনীতি মেনে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। বিয়ের পর থেকে ছবিতে কাজ করেননি বিপাশা। তবে ২০২০ সালে ‘ডেঞ্জারাস’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন ‘জিসম’ গার্ল। বিক্রম ভাটের লেখা এই সাসপেন্স থ্রিলারে করণকেই দেখা গিয়েছিল বিপাশার বিপরীতে। 

 

বন্ধ করুন