বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu: ডায়েট ভুলেছেন অন্তঃসত্ত্বা বিপাশা! কোন খাবারের জন্য মনকেমন হবু মায়ের
হঠাৎ কী খেতে ইচ্ছে করল হবু মায়ের?

Bipasha Basu: ডায়েট ভুলেছেন অন্তঃসত্ত্বা বিপাশা! কোন খাবারের জন্য মনকেমন হবু মায়ের

দিন কয়েক আগেই বিপাশাকে সাধ খাওয়ালেন তাঁর দুই মা। টুকটুকে লাল শাড়ি, সিঁথি ভরতি সিঁদুর আর গা ভরতি গয়নায় সেজে উঠেছিলেন বঙ্গতনয়া।

মাত্র কিছু দিনের অপেক্ষা। শুরু হবে নতুন অধ্যায়। আসতে চলেছে বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের সন্তান। কিন্তু দিন আগেই বিপাশার সাধের অনুষ্ঠান করলেন তাঁর দুই মা। মমতা বসু এবং দীপা সিং। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মাকে নানা রকমের সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। ঘন ঘন মেজাজ বদলে যায়, নানা ধরনের খাবার খাওয়া ইচ্ছা হতে থাকে।

বিপাশা বসুও ব্যতিক্রম নন। আচমকাই মিষ্টি কিছু খেতে ইচ্ছা হয়েছিল তাঁর। আর সেই ইচ্ছাপূরণ হল জিলিপি দিয়ে। এমনিতে সারা বছর কঠিন ডায়েটে থাকেন বিপাশা। খাবারের তালিকায় তখন হয়তো চিনি জায়গা করে নিতে পারে না। কিন্তু আপাতত সব বিধিনিষেধ মন ভরে জিলিপি স্বাদ নিয়ে নিলেন হবু মা। লেন্সবন্দি সেই মুহূর্তরা বরাদ্দ থাকল অনুরাগীদের জন্য।

দিন কয়েক আগেই বিপাশাকে সাধ খাওয়ালেন তাঁর দুই মা। টুকটুকে লাল শাড়ি, সিঁথি ভরতি সিঁদুর আর গা ভরতি গয়নায় সেজে উঠেছিলেন বঙ্গতনয়া। পছন্দের সব পদ দিয়ে হয় রসনাতৃপ্তি। মা আর শাশুড়ি আদরে ভরিয়ে রাখেন অন্তঃসত্ত্বা বিপাশাকে।

বিপাশার ইনস্টাগ্রাম স্টোরি।
বিপাশার ইনস্টাগ্রাম স্টোরি।

গত অগস্টে একটি ছবি দিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান বিপাশা। সেখানে স্পষ্ট তাঁর স্ফীতোদর। অনাগত সন্তানকে পরম যত্নে দু'হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তাঁর চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনও তিনি স্ত্রীর স্ফীতোদর ছুঁয়ে রয়েছেন, কখনও আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।

(আরও পড়ুন: গোলাপী রঙের শাড়ি, কপালে চওড়া সিঁদুর, গা ভর্তি গয়না! ‘সাধ’ খেলেন হবু মা বিপাশা

ছবি দিয়ে বিপাশা লিখেছিলেন, 'একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।'

বন্ধ করুন