বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu: মাতৃত্ব বদলেছে জীবন, অভিনয় ভুলে নতুন জার্নি শুরু, আরও কাছ থেকে চিনুন বিপাশাকে

Bipasha Basu: মাতৃত্ব বদলেছে জীবন, অভিনয় ভুলে নতুন জার্নি শুরু, আরও কাছ থেকে চিনুন বিপাশাকে

মাতৃত্ব বদলেছে জীবন, এবার নতুন ভূমিকায় বিপাশা বসু, সুখবর দিলেন বং বিউটি!

Bipasha Basu: নতুন শতাব্দীর শুরুতে তিনি হয়ে উঠেন বলিউডের ‘সেক্স সিম্বল’। স্রোতের বিপরীতে হেঁটে খুল্লমুখুল্লা লিভ ইন করেছেন। দু-বার ডিভোর্সি পুরুষকে বিয়ে করে এখন সুখী সংসার বিপাশার। নতুন জার্নির পথে পা বাড়াচ্ছেন বঙ্গ তনয়া। 

মাতৃত্বের পর বদলে গিয়েছে বিপাশার জীবন। মেয়ে দেবীকে ঘিরেই এখন বিপাশার গোটা জগত। অভিনয় থেকে দূরে রয়েছেন এই বং বিউটি। তবে এবার নতুন ভূমিকায়!  শীঘ্রই লেখক হয়ে উঠবেন দেবীর মা। 

গল্প-উপন্যাস নয়, নিজের স্মৃতিকথা মলাটবন্দি করতে চলেছেন অভিনেত্রী। রূপকথার সিন্ডারেলার চেয়ে কম রোমাঞ্চক নয় বিপাশার কাহিনি। নতুন শতাব্দীর শুরুতে বলিউডে হইচই ফেলে দিয়েছেন এই বঙ্গললনা। একটা সময় 'কালো মেয়ে' বলে কটাক্ষের শিকার বিপাশা হয়ে ওঠেন বলিউডের ‘সেক্স সিম্বল’। 

বিপাশা জানিয়েছেন, যে ঘটনা বা বিষয় তাঁর জীবনের মোড় ঘুরিয়েছে তাই উঠে আসবে তাঁর কলমে। নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তা পাঠকের দরবারে পৌঁছে দিতে চান করণ সিং গ্রোভার ঘরণী। অভিনেত্রী বলেন, ‘আমি জীবনে প্রচুর ওঠাপড়া দেখছি। কিন্তু তার পরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেওয়ার ফলেই। সেটাই আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই।' 

এখনও ঠিক হয়নি বিপাশার এই বইয়ের নাম। তবে নতুন ভূমিকা নিয়ে উত্তেজিত ‘জিসম’ নায়িকা। বিপাশার কথায় তাঁর জীবন সমান পরিমাপে চ্যালেঞ্জিং এবং আশীর্বাদপ্রাপ্ত। বললেন, ‘আমার জীবনের এই নতুন অধ্যায়ের’ অপেক্ষায় রয়েছেন। তিনি আরও বলেন, ‘আমি অনুভব করেছি যে আমার অভিজ্ঞতাগুলি আমার ভক্ত এবং পাঠকদের সাথে ভাগ করে নেওয়ার সময় এসেছে’। বইটি আগামী বছর প্রকাশের কথা রয়েছে।

প্রকাশনা সংস্থা, এল ভেঞ্চারসের প্রতিষ্ঠাতা পল্লবী বর্মন বলেন, বিপাশা এবং তাঁর মতাদর্শ বরাবরই প্রগতিশীল এবং তিনি সময়ের চেয়ে এগিয়ে থেকেছেন। সহবাস নিয়ে কোনওদিন ছুৎমার্গ রাখেননি বিপাশা। একসময় বি-টাউনের 'হটেস্ট কাপল'ও বলা হাত জন-বিপাশাকে। তাঁদের ৯ বছর দীর্ঘ প্রেম সম্পর্ক ভাঙে ২০১১ সালে। তারপর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেত্রী। 

২০১৫ সালে অ্যালোন ছবির সেটে ‘দিল মিল গায়ে’ তারকা করণ সিং গ্রোভারের প্রেমে পড়েন বিপাশা। পরের বছরই বাঙালি রীতি মেনে এই পাঞ্জাবি মুন্ডার গলায় মালা দেন অভিনেত্রী। তবে সহজ ছিল না সেই সফর। এর আগে দু-বার বিয়ে ভেঙেছে করণের। দু-বার ডিভোর্সি পুরুষের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি ছিলেন না বিপাশারা মা-বাবা। কিন্তু হাল ছাড়েনি বিপস। শেষমেশ রাজি হন তাঁরা। 

২০২২ সালের ১২ নভেম্বর, ৪৩ বছর বয়সে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী বিপাশা বসু। খুদের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে বিপাশা। শেষবার অ্যালোন (২০২৫) ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। ২০২০ সালে ‘ডেঞ্জারাস’ নামে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিল করণ এবং বিপাশার, সেই শেষ কাজ অভিনেত্রীর।

 

বায়োস্কোপ খবর

Latest News

শাহরুখের বেভারলি হিলসের বাড়িতে এক রাত কাটাতে চান? খরচ শুনলে মাথা ঘুরে যাবে! বারবার অসুখে ভুগছেন? যোগ দিবসে করুন এই আসনগুলি, ফল পাবেন হাতেনাতে ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা 9 ওভার শেষে Bangladesh-র স্কোর 60/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.