বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha-Karan daughter's photo: সদ্যোজাতের প্রথম ছবি শেয়ার করলেন বিপাশা, মেয়ের নাম রেখেছেন ‘দেবী’

Bipasha-Karan daughter's photo: সদ্যোজাতের প্রথম ছবি শেয়ার করলেন বিপাশা, মেয়ের নাম রেখেছেন ‘দেবী’

মা হলেন বিপাশা বসু

Bipasha Basu welcomes baby girl: জন্মের ঘণ্টাখানেকের মধ্যে সদ্যোজাতের প্রথম ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছেন বিপাশা। মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার।

মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। শনিবার দুপুরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ’বছরের মাথায় মা হলেন বলিউড সুন্দরী।

ইনস্টাগ্রামে সদ্যোজাতের পায়ের ছবি পোস্ট করে বিপাশা মা হওয়ার কথা জানালেন। সদ্যজাতের বয়স মাত্র ঘণ্টা খানেক। তাঁর ফুটফুটে পা দুটো নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন। বিপাশা ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে সদ্যোজাতের জন্ম তারিখ লিখেছেন: ১২.১১.২০২২ এবং নাম প্রকাশ করে লেখেন: দেবী বসু সিং গ্রোভার। বলিউড অভিনেত্রীর পোস্টে লেখা, ‘মায়ের ভালোবাসা এবং আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, ঐশ্বরিক।’

আরও পড়ুন: পরিবারে এল খুদে সদস্য, মা হলেন বিপাশা বসু, ছেলে হল না মেয়ে?

৪৩ বছরে প্রথম সন্তানের মা হলেন বিপাশা। পরিবারে নতুন অতিথি আসার খবরের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন বিপাশা এবং করণ। হাসপাতাল সূত্রে খবর, মা এবং মেয়ে দু'জনেই সুস্থ আছেন। সোফি চৌধুরী, দিয়া মির্জা সহ বলিউডের একধিক তারকা নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ভালোবেসে বিয়ে করেন বিপাশা এবং করণ। প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে অ্যালন ছবিতে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সেটেই প্রথম আলাপ, তারপর একে অপরের ঘনিষ্ঠ আসেন। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তাঁরা। ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আলোকবৃত্ত থেকে দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু'বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু'জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তাঁরা। এবার দুই থেকে তিন হলেন এই দম্পতি।

 

বন্ধ করুন