বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যোমকেশের জন্য শুভ কামনা চাইলেন বিরসা, শুরু হল দেবের নতুন ছবির শ্যুটিং

ব্যোমকেশের জন্য শুভ কামনা চাইলেন বিরসা, শুরু হল দেবের নতুন ছবির শ্যুটিং

ব্যোমকেশের জন্য শুভ কামনা চাইলেন বিরসা

Birsa Dasgupta: ব্যোমকেশ হয়ে আসছেন দেব। তাঁর যোগ্য সহধর্মিণী হয়ে সত্যবতীর চরিত্রে আসছেন রুক্মিণী মৈত্র। বিরসা দাশগুপ্তর পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। ছবির শ্যুটিংয়ের আগে শুভ মহরত অনুষ্ঠান অনুষ্ঠিত হল, সেটার ছবি পোস্ট করলেন পরিচালক।

ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির শুভ মহরতের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিনই প্রকাশ্যে এসেছে সত্যবতীর চরিত্রে কে থাকবেন। ব্যোমকেশ দেবের সহধর্মিণী হিসেবে তাঁর বিশেষ বন্ধু রুক্মিণী থাকবেন। এই ছবির পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত। পরিচালক এদিন শুভ মহরত অনুষ্ঠানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

বিরসা দাশগুপ্ত এই ছবিগুলো ফেসবুকের প্রোফাইলে পোস্ট করে লেখেন, 'ব্যোমকেশ ও দুর্গ রহস্যর জন্য আমাদের সবাইকে শুভেচ্ছা জানাবেন।' তিনি এই পোস্টে দেব, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসকে ট্যাগ করেছেন।

ছবিতে দেবকে একটি নীল পাঞ্জাবি পরে থাকতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে রুক্মিণীর পরনে ছিল হলুদ চুড়িদার। গোটা টিমকে এদিন সাদা রঙের পোশাক পরে থাকতে দেখা যায়।

আর রুক্মিণী সেই একই ছবি শেয়ার করে লিখলেন, ‘এই টিমের অংশ হতে পেরে উৎফুল্ল। ব্যোমকেশ ও দুর্গ রহস্যে সত্যবতীর চরিত্রে।’

এবিপি আনন্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে নায়িকা জানালেন বিনোদিনীর পরই সত্যবতীর চরিত্র করাটা কতটা চ্যালেঞ্জিং। অভিনেত্রীর কথায়, 'কেবল বিনোদিনী নয়, আমার কাছে যে চরিত্র আসুক না কেন আমি সেটাতে নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করি। বিনোদিনীতে যেমন প্রাণ ঢেলে অভিনয় করেছি সত্যবতীর চরিত্রর জন্যেও তেমন করব।' সত্যবতী চরিত্র নিয়ে অভিনেত্রীর মত কী? তাঁর কথায়, ' সবাই বলছেন সত্যবতী একজন বাঙালি গৃহবধূ। তবে আমায় যে আকর্ষিত করেছে সেটা কিন্তু ওঁর বুদ্ধিমত্তা। এই গল্পের প্রেক্ষাপট যে সময়কার সেই সময়ে কিন্তু আমাদের দিদা ঠাকুমাদের মধ্যে হয়তো একজন করে সত্যবতী লুকিয়ে থাকতেন। তাঁরাই পুরুষদের সঠিক দিশা দেখাতেন। হয়তো তাঁদের কৃতিত্ব প্রকাশ্যে আসত না।'

কলকাতা এবং তাঁর পার্শ্ববর্তী অঞ্চলে এই ছবির শ্যুটিং হবে। যেতে হবে মধ্যপ্রদেশে। রুক্মিণী জানিয়েছেন তাঁদের লুক সেট হয়ে গিয়েছে এই ছবির জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.