বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ ঘনিষ্ঠ আত্মীয় বিয়োগ, ভরসা জোগাতে বিরসার পাশে বন্ধু রাজ
রাজ-বিরসা
রাজ-বিরসা

৪ ঘনিষ্ঠ আত্মীয় বিয়োগ, ভরসা জোগাতে বিরসার পাশে বন্ধু রাজ

  • কঠিন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির বন্ধু রাজকে ক্রমাগত পাশে পেয়ে ধন্যবাদ জানালেন বিরসা।

করোনা পরিস্থিতি, যার জেরে গোটা রাজ্য কার্যত লকডাউনের পথে হেঁটেছে। এই পরিস্থিতিতে কেউ বিপদে পড়লে, মানুষ একে অপরের পাশে দাঁড়ানো ছাড়া কোনো উপায় নেই। খুব কাছের আত্মীয় বিয়োগ হল পরিচালক বিরসা দাশগুপ্তের। পরিবারের ৪ নিকট আত্মীয় চলে গেলেন না ফেরার দেশে। তবে এই পরিস্থিতিতে ক্রমাগত বিরসার পাশে ছিলেন বন্ধু রাজ।

তাই সামাজিক মাধ্যমে আত্মীয় বিয়োগের দুঃসংবাদ জানিয়ে রাজকে ধন্যবাদ জানাতে দেখা গেল বিরসাকে। টুইটে তিনি লেখেন, ‘গত সপ্তাহে চারজন ঘনিষ্ঠ আত্মীয়কে হারিয়েছি। শুধুমাত্র তাঁদের শেষকৃত্যের ব্যবস্থা করতে পেরেছি। তাই এখানে আজ আমরা এসে দাঁড়িয়েছি। জীবন এমনই হয়। রাজ চক্রবর্তীকে ক্রমাগত পাশে থাকার জন্য যত ধন্যবাদ দেব, ততই কম হবে। কিছু মানুষ সামাজিক মাধ্যমে হইচই না করে নিঃশব্দে কাজ করে চলেছে। সকল হিরো টুপি পরেন না'।

পরিচালক বিরসা দাশগুপ্তর এই কঠিন সময় পাশে এসে দাঁড়িয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু তথা ব্যারাকপুরের নব নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তী। দুর্দিনে রাজকে পাশে পেয়ে ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁকে। রাজকে হিরোর তকমা দিয়েছেন তিনি। পাশাপাশি বিরসাকে ভরসা জুগিয়ে রাজ বলেছেন, ‘তোমাকে অনেক শক্তি’। ভালোবাসার ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন