বাংলা নিউজ > বায়োস্কোপ > সুদূর বেজিং থেকে শুভেচ্ছার ঢল: আমিরের জন্মদিনে চিনা ভক্তদের সেলিব্রেশন
বেজিংয়ে আমির খানের জন্মদিন পালন। 
বেজিংয়ে আমির খানের জন্মদিন পালন। 

সুদূর বেজিং থেকে শুভেচ্ছার ঢল: আমিরের জন্মদিনে চিনা ভক্তদের সেলিব্রেশন

  • আমির খানের জন্মদিনে চিনা ভক্তদের শুভেচ্ছা বার্তা। বেজিংয়ের ভারতীয় দূতাবাসে কেক কেটে, গান গেয়ে, আমিরের জনপ্রিয় ছবি দেখে তাঁর জন্মদিন পালন করলেন চিনা ভক্তরা।

ভারত-চিনের মধ্যে যতই সমস্যা থাকুক না কেন, সীমান্তে যুদ্ধের যতই পরিবেশ তৈরি হোক না কেন, এই সব কিছুকে ছাপিয়ে গেল আমির খানের জনপ্রিয়তা। দু’দেশের জটিল কূটনৈতিক সম্পর্কের মাঝে বলিউড তারকা যেন শান্তির প্রতীক। রবিবার বেজিংয়ে যে ভাবে আমিরের জন্মদিন পালন করল তাঁর চিনা ভক্তরা, সেটা দেখার পর কে বলবে, ভারত-চিনের মধ্যে কূটনৈতিক সমস্যা তীব্র আকার নিয়েছে!

বেজিংয়ে ভারতীয় দূতাবাসে মিলিত হয়েছিলেন আমির খানের চিনা ভক্তরা। সেখানেই তাঁরা আমিরের জন্মদিন পালন করেন। একটি বড় কেক কাটেন। সঙ্গে ‘হ্যাপি বার্থ ডে’ গান করেন। তাঁর জনপ্রিয় ছবিগুলির বিশেষ বিশেষ অংশ দেখেন। তার পর একটি চিঠি তাঁরা আমিরের উদ্দেশ্যে পাঠ করে শোনান।

রবিবার আমির খান ৫৬ বছরে পা দিলেন। তাঁর মতো বড় মাপের অভিনেতার জন্মদিন ভক্তদের কাছে নিঃসন্দেহে বিশেষ একটি দিন। তবে এ দিন যেন আমিরের চিনা ভক্তরা সব কিছুকে ছাপিয় গেলেন। যে ভাবে তাঁরা ১৪ মার্চ দিনটাকে স্মরণীয় করে রাখলেন, আমির নিজে সে কথা জানত পারলে নিঃসন্দেহে আবেগপ্রবণ হয়ে পড়বেন বৈকি!

বন্ধ করুন