বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে ‘সীতা’ হয়ে সামনে এলেন আলিয়া! RRR ছবিতে নায়িকার ফার্স্ট লুক প্রকাশ্যে
আলিয়া ভাট
আলিয়া ভাট

জন্মদিনে ‘সীতা’ হয়ে সামনে এলেন আলিয়া! RRR ছবিতে নায়িকার ফার্স্ট লুক প্রকাশ্যে

  • বাহুবলী পরিচালক এসএস রাজমৌলির এই পিরিয়ড ড্রামায় সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। 

জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিলেন আলিয়া ভাট। অভিনেত্রীর ২৮তম জন্মদিনেই প্রকাশ্যে এল তাঁর আসন্ন ছবি RRR-এর লুক। বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজমৌলির এই ছবিতে সীতার ভূমিকায় দেখা মিলবে আলিয়ার। ছবির ফার্স্ট লুকে মুগ্ধ করলেন নায়িকা। আরআরআর-এর ফার্স্ট লুকে দেখা গেল সাজানো ফুলের সাজির সামনে বসে আছেন আনমোনা আলিয়া, চারিদিকে প্রদীপ জ্বলছে। সীতা রূপী আলিয়ার পরনে সোনালি পাড় সবুজ শাড়ি, লাল ব্লাউজ, আলগা করে বিনুনি বাঁধা চুল,কপালে মাংগ টিকা, কানে ঝুমকো আর গলায় ঝোলা হার। 

ছবির ক্যাপশনে বিশেষ শব্দ খরচ করেননি আলিয়া। শুধু লেখেন, ‘সীতা’, সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। জন্মদিনেই যে সীতা রূপে সামনে আসবেন আলিয়া, সেকথা অবশ্য গতকালই জানিয়ে রেখেছিলেন নায়িকা। 

পরিচালক এসএস রাজামৌলির এই পিরিয়ড ড্রামায় এনটিআর জুনিয়ার এবং রাম চরণের মতো দক্ষিণী ছবির সুপারস্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন বলি সুন্দরী। শনিবার ভগবান রামের মূর্তির সামনে বসে থাকা অবস্থায় আলিয়ার ঝলক দেখেই মুগ্ধ সিনেপ্রেমীরা। এই ছবির সঙ্গে তেলুগু ছবির দুনিয়ায় পা রাখছেন আলিয়া, এই ছবিতে দেখা মিলবে অজয় দেবগণেরও। 

শোনা যাচ্ছে এই ছবির কাহিনি তৈরি হয়েছে দুই তেলুগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজুর জীবনে ঘিরে। প্রায় সাড়ে ৩৫০ কোটি টাকার বাজেটে তৈরি হচ্ছে এই ছবি। করোনার জেরে এই ছবির প্রোডাকশন বারবার ব্যাহত হয়েছে, তবুও সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছর অক্টোবরে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

বন্ধ করুন