বাংলা নিউজ > বায়োস্কোপ > চকোলেট বিরিয়ানি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ‘শেফের হাতে চুমু খাব' জানালেন ইউটিউবার
চকোলেট বিরিয়ানি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
চকোলেট বিরিয়ানি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

চকোলেট বিরিয়ানি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ‘শেফের হাতে চুমু খাব' জানালেন ইউটিউবার

  • আপনারও ট্রাই করার ইচ্ছে আছে না কি?

আপনাদের মধ্যে ক'জন বিরিয়ানি ভক্ত আছেন হাত তুলুন দেখি! চিকেন, মটন আর কিছু না পেলে আলু বিরিয়ানি দিয়েও কাজ চালিয়ে নিতে পারেন কিছু মানুষ। কেউ কেউ তো আবার দাবি করেন, তিন বেলা বিরিয়ানি খেলেও তাঁদের নাকি অরুচি আসবে না! তাঁদের জন্য রইল একটা বড় সারপ্রাইজ। চলুন পরিচয় করিয়ে দেই চকোলেট বিরিয়ানির সঙ্গে। আপাতত ইউটিউবে ভাইরাল এই খাবারের ভিডিয়ো। যা খেয়ে নিজের চ্যানেলে ভূয়সী প্রশংসা করেছেন ইউটিউবার। 

দোকানটি বিখ্যাত এই চকোলেট বিরিয়ানির জন্য। আপনার চেনা ওই সাদা হলুদ চালের ভাত আর আলুর ওপরেই ঢেলে দিচ্ছে চকোলেট স্যস। সেটাকে বেশ উপভোগ করে খেলেন ওই ইউটিউবার। জানালেন, এমন বিরিয়ানি যাঁরা না খেয়েছে, তাঁদের নাকি জীবনই বৃথা। সঙ্গে আবার শেফের হাতে চুমু খাওয়ার ইচ্ছেও প্রকাশ করেন।

ইতিমধ্যেই ২৮ হাজার ৬৯১ ভিউ হয়েছে ভিডিয়োটির। যদিও লাইকের থেকে ডিসলাইকের সংখ্যাই বেশি। যেখানে মাত্র ৩৪৬ জন ভিডিয়োতে লাইক করেছেন, সেখানে ডিসলাইক করেছেন প্রায় দেড় হাজার মানুষ। মজার ছলে ট্রোল করা হয়েছে ইউটিউবারকেও। লেখা হয়েছে, ‘এ তো অভিনয়ের জন্য অস্কার পাবে’, ‘সেই লেভেলের অ্যাক্টিং’, ‘আমি নিশ্চিত এই ইউটিউবার খুঁজে খুঁজে সেখান থেকে বিরিয়ানি খেয়েছে, যেখানে চকোলেট স্যস যায়নি’। একজন আবার লিখেছেন, ‘চকোলেট বিরিয়ানি! মানে সত্যি? এরপর কোনদিন দেখব ভ্যানিলা পোলাও রান্না করা হয়েছে কোথাও’!

করাচির এই দোকানের চকোলেট বিরিয়ানির এই ভিডিয়ো দেখে আপনাদের কী মত, জানাতে ভুলবেন না কিন্তু!

বন্ধ করুন