বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: জি বাংলায় ফিরছে মিঠাইয়ের পুরোনো 'স্যান্ডি' বিশ্বাবসু মিত্র! বিরাট মুখবদল
বিশ্বার কামব্যাক

Serial Update: জি বাংলায় ফিরছে মিঠাইয়ের পুরোনো 'স্যান্ডি' বিশ্বাবসু মিত্র! বিরাট মুখবদল

  • একফ্রেমে দেখা মিলল মিঠাইয়ের নতুন আর পুরোনো স্যান্ডির। তবে কি মিঠাইয়ের পুরোনো ‘সিরিয়াল দাদা’ ফিরছেন?

মিঠাইয়ের মেক-আপ রুপে পুরোনো স্যান্ডির সঙ্গে সিদ্ধার্থ, রাতুল, রাজীব এবং নতুন স্যান্ডি। এই ছবি দেখে মিঠাই ভক্তদের মনে হাজারো প্রশ্ন। তবে কি ‘মিঠাই’তে ফিরছে বিশ্বাবসু মিত্র? ওংকারের তবে কী হবে? এমনই জল্পনার মাঝে শোনা যাচ্ছে একটা বিরাট খবর। মুখবদল হতে চলেছে জি বাংলার জনপ্রিয় সিরিয়ালে, তবে না মিঠাই নয়- সেই বদল ঘটছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে।

জি বাংলার পর্দায় ফিরছেন বিশ্বাবসু মিত্র। তবে মনোহরায় নয়, এখন তাঁকে দেখা যাবে ঊর্মি-সাত্যকির পরিবারে। হ্যাঁ, ঊর্মির দাদা ভিকির চরিত্রে এবার অভিনয় করবেন বিশ্বাবসু মিত্র। এতদিন ভিকির চরিত্রে দেখা যেত অরিন্দ্য বন্দ‍্যোপাধ‍্যায়কে। এই চরিত্রটি দুর্দান্তভাবে ফুটিয়ে তুলছিলেন অভিনেতা। তবে বিশেষ কারণে এই সিরিয়াল থেকে সরে দাঁড়াতে হচ্ছে তাঁকে। সেই জায়গাটি নিতে চলেছেন বিশ্বাবসু মিত্র, তেমনটাই খবর।

বুধবার থেকেই ‘এই পথ যদি না শেষ হয়’-এর শ্যুটিং শুরু করেছেন বিশ্বাবসু। আর সেই শ্যুটিং-এর ফাঁকেই ভারতলক্ষ্মী স্টুডিও-য় গিয়ে মিঠাই পরিবারের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন অভিনেতা।

সেই ছবির ক্যাপশনে বিশ্বাবসু লেখেন, ‘পাঁচজন পুরুষ, আর তিনজন কিংবদন্তি’। একফ্রেমে মনোহরার চার বর্তমান ও এক প্রাক্তনের ছবি নিয়ে চর্চার শেষ নেই ফ্যানেদের মধ্যে। তবে জল্পনা-কল্পনার অবসান হল ইতিমধ্যেই!

আপতত ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে বুবাইয়ের চরিত্রে দেখা যাচ্ছে অরিন্দ্যকে। কেন হঠাৎ সরে দাঁড়ালেন তিনি? তা স্পষ্ট নয়। তবে ইনস্টাগ্রামে ‘এই পথ যদি না শেষ হয়’-এর জার্নি শেষের কথা নিশ্চিত করেছেন তিনি।

অরিন্দ্যর পোস্ট
অরিন্দ্যর পোস্ট

তিনি লেখেন, ‘আমি কোনও যাত্রাই মাঝপথে শেষ করি না, তবে…’। এই পোস্ট ঘিরেও শুরু হয়েছে জল্পনা। এখন দেখা যাক নতুন ভিকি হিসাবে বিশ্বাবসু মিত্রকে কতটা পছন্দ করে দর্শক। ঊর্মির দাদাভাই হিসাবে কেমন লাগবে তাঁকে? সেটাই দেখবার।

বন্ধ করুন