বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কিরণ-উন্মেষ নিরুদ্দেশ হলে তো পুলিশ আমায় ধরবে', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কী নিয়ে?

'কিরণ-উন্মেষ নিরুদ্দেশ হলে তো পুলিশ আমায় ধরবে', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কী নিয়ে?

বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কী নিয়ে?

Content Creator: সম্প্রতি একটি পোস্ট দারুণ ভাইরাল হয়েছে যেখানে বলা হচ্ছে বিটকেল বাঙালি অর্থাৎ সৈয়দ শামসিল নাকি একাই কিরন দত্ত অর্থাৎ বং গাই এবং বাঁকুড়া মিমসের উন্মেষ গঙ্গোপাধ্যায়কে খেয়ে নিতে পারেন। এবার সেই বিষয়ে কী বলেন খোদ বিটকেল বাঙালি?

সোশ্যাল মিডিয়ায় একাধিক কন্টেন্ট ক্রিয়েটর তাঁদের কন্টেন্টের জোরে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। কারও ফলোয়ার বেশি, কারও একটু কম। আর এক কন্টেন্ট ক্রিয়েটরদের ভক্তদের মধ্যে ঝামেলা, অশান্তি তো নিত্য দিনের ব্যাপার। এই যেমন সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা বলা হয়েছে বিটকেল বাঙালি অর্থাৎ সৈয়দ শামসিল নাকি জলখাবারে বং গাই অর্থাৎ কিরণ দত্ত বা বাঁকুড়া মিমসের উন্মেষ গঙ্গোপাধ্যায়কে খেয়ে ফেলতে পারবেন। এবার সেই প্রসঙ্গে মুখ খুলবেন খোদ বিটকেল বাঙালি।

আরও পড়ুন: ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

কী নিয়ে গোল?

যে পোস্ট নিয়ে এত সমস্যা সেখানে লেখা হয়েছে বিটকেল বাঙালি '১০ জন উন্মেষ গঙ্গোপাধ্যায়, ২০ জন কিরণ দত্তকে রোজ ব্রেকফাস্টে খেয়ে নিতে পারেন।' এবার সেই বিষয়ে নিজের মতামত রাখলেন সৈয়দ।

কী বললেন সৈয়দ?

এদিন একটি ভিডিয়ো পোস্ট করে এই ভাইরাল ছবির জবাব দেন সৈয়দ। তিনি বলেন, 'আমি এখানে কমেডিয়ান হতে এসেছি, রাক্ষস নয়। আমি জলজ্যান্ত মানুষ খেয়ে নেব! হয়তো বেশি খাই তাই বলে দুজনকে? কিরণকে খাওয়া যাবে, কিন্তু উন্মেষের মতো লম্বা চওড়া মানুষকে খাব কী করে?'

একই সঙ্গে তিনি এদিন মজা করে বলেন 'এই পোস্ট এত ঘুরছে যে আজ মা জলখাবারে কী খাব জিজ্ঞেস করতে বললাম ২ বং গাই ৫টা উন্মেষ। তাছাড়া রোজ এই দুজনে কী করে খাব? একদিন খাওয়ার পর পরদিন ওরা আমায় আবার খেতে দেবে নাকি?' তবে কেবল মজা নয় তিনি এদিন তাঁর ভক্তদের উদ্দেশ্যে বার্তাও দেন যেন তাঁরা এই ধরনের পোস্ট না বানান। তাঁর মতে তাঁরা সকলেই মানুষকে মজা দিতে এসেছেন। সবার আলাদা আলাদা ফ্যান বেস আছে। সবাই নিজের মতো কন্টেন্ট বানান।

আরও পড়ুন: সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, শ্যুটিং সেরেই বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!'

আরও পড়ুন: 'অত্যন্ত দুর্ভাগ্যজনক! কষ্টকর', প্যালেস্তাইনের সমর্থনে পোস্ট করেও ডিলিট! নেটনাগরিকদের রোষের মুখে মাধুরী

প্রসঙ্গত বিটকেল বাঙালি অর্থাৎ সৈয়দ শামসিল বং গাই কিরণ দত্ত এবং উন্মেষ গঙ্গোপাধ্যায়ের বাঁকুড়া মিমস পেজের তুলনায় অনেকটাই নতুন। নবাগত বলা চলে এই ফিল্ডে। তবুও অল্পদিনে তিনি নজর কেড়েছেন তাঁর কন্টেন্ট দিয়ে। ইতিমধ্যেই তাঁর ফলোয়ার সংখ্যা সাড়ে ছয় লাখ মতো। অন্যদিকে বং গাই অর্থাৎ কিরণ দত্ত বাংলার কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে অন্যতম পথপ্রদর্শক বলা চলে। বাঁকুড়া মিমস পেজটিও তাই। তাঁদের দুজনেরই বহু ফলোয়ার। উন্মেষ তো ইতিমধ্যেই কন্টেন্ট বানানোর পাশাপাশি একাধিক মিউজিক ভিডিয়ো, বিজ্ঞাপন, ইত্যাদিতে কাজ করে ফেলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

অরুন্ধতীর বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা, অনুমতি দিলেন দিল্লির লেফটন্যান্ট গভর্ণর জাহিরে ডুবে, ভিন ধর্মে বিয়ের কথা বাবা শত্রুঘ্ন সিনহাকেও জানাননি সোনাক্ষী? স্বাগত জানিয়ে মোদীকে হাতজোড় করে ‘নমস্তে’ মেলোনির!ছবি একনজরে, নেটপাড়া কী বলছে? সেহওয়াগ তো আর সচিন-দ্রাবিড় নয়: শাকিবের পাশে দাঁড়ালেন ইমরুল কায়েস ‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.