বাংলা নিউজ > বায়োস্কোপ > উড়ন্ত শালের দুরন্ত কীর্তি! ‘সসুরাল সিমার কা’র দৃশ্য থেকে চোখ কপালে নেটিজেনদের
সসুরাল সিমার কা-র ভাইরাল দৃশ্য
সসুরাল সিমার কা-র ভাইরাল দৃশ্য

উড়ন্ত শালের দুরন্ত কীর্তি! ‘সসুরাল সিমার কা’র দৃশ্য থেকে চোখ কপালে নেটিজেনদের

  • ‘উড়ন্ত শালের দুরন্ত কীর্তি’ দেখে ভিরমি খাচ্ছেন সাইবার দুনিয়ার বাসিন্দারা। 

টেলিভিশন ধারাবাহিকে এমন অনেক কিছু দেখানো হয় যার সঙ্গে বাস্তবের কোনও মিল থাকে না। কারণ কথাতেই আছে ‘গল্পের গরু গাছে উঠে’। তবে সেইসব দৃশ্যের জেরে আজকাল সোশ্যাল মিডিয়াতে কম ট্রোলের মুখে পড়েন না নির্মাতারা। হিন্দি টেলিভিশন দুনিয়ার অন্যতম সাড়া জাগানো ধারাবাহিক ‘সসুরাল সিমার কা’। ২০১৮ সালেই শেষ হয়েছে এই ডেলি সোপ। ধারাবাহিক চালাকালীন অদ্ভুত নানা দৃশ্য প্রায়শই ভাইরাল হত। এবার রীতিমতো শোরগোল ফেলেছে ধারাবাহিকের একটি দৃশ্য।

 ভাইরাল হওয়া সেই দৃশ্যে 'মাতাজি’‌ (জয়তী ভাটিয়া) এবং ‘পরী’ (শ্বেতা সিনহা)-র দেখা মিলেছে। পরীকে দেখা গিয়েছে তাঁর মাতাজির কাছে ক্ষমা চাইতে। যদিও মাতাজি এতটাই রেগে আছেন যে তিনি পরীর দিকে তাকানোরও প্রয়োজন বোধ করছেন না। 

এই পর্যন্ত সবই ঠিক ছিল। তবে এরপর যা ঘটল তা দেখে দর্শকদের মাথা ঘুরে যাওয়ার মতো অবস্থা। মাতাজি এক ঝটকায় শালটা পিছন দিকে ফেলে ঘর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন। মাতাজির শাল ধরে আটকানোর চেষ্টা করেন পরী। আর সেটাই উড়ে গিয়ে ফাঁস লাগে পরীর গলায়! শাল অদ্ভুত ভাবে জড়িয়ে যায় পরীর গলায় এবং ফাঁস লেগে যায়। সেদিকে ভ্রুক্ষেপ নেই মাতাজির, ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়ে পরী। কিন্তু উড়ন্ত শালের এমন দুরন্ত কীর্তিতে হতবাক নেটনাগরিকরা। 

এই দৃশ্য দেখে নেটদুনিয়ায় মিমের বন্যা বয়ে যায়। দর্শকরা এই দৃশ্য দেখে কিছুতেই মেলাতে পারছিলেন না, যে শাল ধরে টানার পর তা কীভাবে গলায় জড়িয়ে গেল। পদার্থবিদ্যার কোনও ফর্মুলা বা লজিক এখানে প্রয়োগ করা সম্ভব তা বলা যাবে না। অনেকে অবশ্য চিত্রনাট্যকারের ভাবনাকে কুর্নিশ জানিয়েছেন মজা করে। ২০১১ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত কালার্স টিভিতে সাসুরাল সিমার কা সম্প্রচারিত হয়েছে। 

গত বছর সেপ্টেম্বর মাসে ‘ইশক মে মারযাওয়া’ ধারাবাহিকের একটি দৃশ্য ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, মাথায় চোট লাগার দরুন অজ্ঞান হয়ে গিয়ে গল্পের নায়িকা রিদ্ধিমা (হেলি শাহ) একটা সুটকেসের মধ্যে পড়ে আটকে যায়। 

বন্ধ করুন