বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করোনার কবলে পার্নো মিত্র, টুইটারে নিজেই দিলেন এই খবর
পার্নো মিত্র (ছবি-ইনস্টাগ্রাম)
পার্নো মিত্র (ছবি-ইনস্টাগ্রাম)

এবার করোনার কবলে পার্নো মিত্র, টুইটারে নিজেই দিলেন এই খবর

  • কোভিড ১৯ পজিটিভ পার্নো মিত্র। টুইটারে বার্তা দিলেন অভিনেত্রী। 

টলিগঞ্জে করোনা সংক্রমণ দিনদিন বেড়েই চলেছে। এবার করোনা সংক্রমিত অভিনেত্রী তথা বিজেপির তারকা প্রার্থী পার্নো মিত্র। সোমবার সকালে টুইটারের দেওয়ালে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান অভিনেত্রী। টুইট বার্তায় পার্নো জানান, ‘আমি সকলের সঙ্গে একটা জরুরি বিষয় ভাগ করে নিতে চাই। আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকলকে অনুরোধ জানাবো যাঁরা গত সাত দিনে আমার সংস্পর্শে এসেছেন তাঁরা দয়া করে কোভিড টেস্ট করিয়ে নিন। নিজেদের খেয়াল রাখুন। আর হ্যাঁ, সবশেষে জানাই মাস্ক পরতে ভুলবেন না’।

পার্নো আপতত বাড়িতেই নিভৃতবাসে আছেন বলে খবর। চলতি বছর বিধানসভা ভোটে বিজেপির টিকিটে বরাহনগর আসন থেকে লড়ছেন পার্নো। প্রচারের মাঝে বহু মানুষের সংস্পর্শে এসেছেন তিনি, দৌড়-ঝাঁপও করতে হয়েছে রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্ত। খুব সম্ভবত সেখান থেকেই কোভিড আক্রান্ত হন বিজেপি নেত্রী তথা নায়িকা। 

গতকাল দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন গায়ক তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। অন্যদিকে গত সপ্তাহে করোনা রিপোর্ট পজিটিভ আসে শুভশ্রী ও জিতের। টেলিভিশনের একাধিক অভিনেতা,অভিনেত্রীরা কোভিড-এর গ্রাসে পড়েছেন। সব মিলিয়ে করোনার দ্বিতীয় ঢেউ-এ জেরবাল স্টুডিওপাড়া। 

বন্ধ করুন