বাংলা নিউজ > বায়োস্কোপ > কাঠফাটা রোদে বসে দেওয়াল লিখছেন বিজেপি প্রার্থী তনুশ্রী, ছবি ভাইরাল
তনুশ্রী চক্রবর্তী। ছবি: পিটিআই (PTI)
তনুশ্রী চক্রবর্তী। ছবি: পিটিআই (PTI)

কাঠফাটা রোদে বসে দেওয়াল লিখছেন বিজেপি প্রার্থী তনুশ্রী, ছবি ভাইরাল

  • আগেই ভোটের প্রচারে নেমে পড়েছিলেন। এ বার কড়া রোদের মধ্যে একেবারে রং তুলি নিয়ে দেওয়াল লিখতে বসে গেলেন তনুশ্রী চক্রবর্তী। ভোটের প্রচারের জন্য না জানি কত কিছু করতে হয় প্রার্থীদের।

চুলগুলো টেনে পনিটেল বাধা। একেবারে হালকা মেক আপ। হলুদ রঙের ওড়নায় বেশ ব্যক্তিত্বময়ী লাগছিল তনুশ্রী চক্রবর্তীকে। রং তুলি নিয়ে মন দিয়ে তিনি দেওয়াল লিখছেন। না, এটা কোনও সিনেমার শ্যুটিং নয়। নিজের কেন্দ্র শ্যামপুরে ভোটের প্রচারে একেবারে অন্য রূপে ধরা পড়েছেন তনুশ্রী। এই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘নতুন শুরু’। যা রীতিমতো ভাইরাল।

এ বার বিধানসভা ভোটে তৃণমূল আর বিজেপি-র তারকা প্রার্থীর সংখ্যা অন্য বারের তুলনায় একটু বেশিই। আর টলিউডের তারকারাও যে ভাবে নিজেদের গ্ল্যামার ধরে রাখার কথা না ভেবে কাঠফাটা রোদের মধ্যে প্রচার শুরু করেছেন, তাতে অবাক হতেই হয়। ভোটের প্রচারে নেমে না জানি কী কী করতে হচ্ছে নেতা-নেত্রীদের! হাওড়া শ্যামপুরের বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী তো রং তুলি নিয়ে নিজেই দেওয়াল লিখতে বসে পড়েছিলেন। সেই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণও করতে চেয়েছেন।

শ্যামপুর বিধানসভা কেন্দ্র তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন কালীপদ মণ্ডল। শেষ চারটি বিধানসভা ভোটেই এই কেন্দ্রে তৃণমূলের হয়ে দাঁড়িয়ে জিতেছেন কালীপদ। এ বারও তাই কালীপদ মণ্ডলের উপরেই আস্থা রেখেছে তৃণমূল। আর চার বারের জয়ী প্রার্থীকে হারাতে বিজেপি-র বাজি অভিনেত্রী তনুশ্রী। আসলে তনুশ্রীর ‘স্টার’ তকমাকেই কাজে লাগাতে চেয়েছে বিজেপি। শ্যামপুরে জেতার বিষয়ে অবশ্য আশাবাদী অভিনেত্রী নিজেও। বলেছেন, ‘শ্যামপুর নিয়ে আমি খুবই আশাবাদী, আত্মবিশ্বাসীও।’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘শ্যামপুরে অনেক সমস্যাই রয়েছে। চিকিৎসা ব্যবস্থাটা নিয়ে আমি বেশি করে চিন্তিত। এখানকার মানুষের সমস্যাগুলি আমি শুনছি। সেগুলি নোট করে রাখছি। অনেক কিছুই তো করার রয়েছে।’

মিমি-নুসরতের ভাল বন্ধু হন তনুশ্রী। ভোটের বাজারে কি কোনও ভাবে সেই বন্ধুত্বে চিড় ধরবে? তনুশ্রীর সাফ বক্তব্য, ‘ওরা এক ভাবে বাংলাকে দেখতে চায়, আমি অন্য ভাবে। এর বাইরে তো আর কোনও সমস্যা নেই।’ একটা সময়ে মিমি-নুসরতের মতোই মমতা ঘনিষ্ট ছিলেন তনুশ্রী। কিন্তু এ বার মার্চের শুরুতে তিনি বিজেপি-তে যোগ দেন। এমনকী প্রার্থীও হয়ে যান। দেখার, তৃণমূলকে টেক্কা দিতে তনুশ্রীর ‘স্টার’ তকমা কতটা কাজে লাগে!

বন্ধ করুন