বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ করুন', করোনার টিকা নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ রূপাঞ্জনা মিত্রের!
রূপাঞ্জনা মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
রূপাঞ্জনা মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)

'মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ করুন', করোনার টিকা নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ রূপাঞ্জনা মিত্রের!

যদিও নিজের পোস্টে কোথাও কেন্দ্রীয় সরকারের নাম উল্লেখ করেননি অভিনেত্রী, তবুও নেটিজেনদের ধারণা মোদীর সরকারকেই একহাত নিয়েছেন তিনি। 

রূপাঞ্জনা মিত্রের ফেসবুক পোস্ট ঘিরে ফের জলঘোলা রাজ্য বিজেপির অন্দরে। এর আগে দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্য নিয়েও মুখ খুলেছিলেন রূপাঞ্জনা। আর এবার সরাসরি ভ্যাকসিনের দাবি জানালেন কেন্দ্রীয় সরকারের কাছে। বিজেপি নেত্রীর এই সাহসী পদক্ষেপের প্রশংসা করেছেন নেটনাগরিকরা। 

কী পোস্ট করেছেন রূপাঞ্জনা? অভিনেত্রী ও বিজেপি-র সদস্য ফেসবুকে লিখেছেন, ‘ভ্যাকসিন চাই। তার আগে কোনও কথা শুনতে চাই না। মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ করুন।’ যদিও নিজের ফেসবুক পোস্টে কোথাও মোদীর সরকারের নাম নেননি রূপাঞ্জনা। তবে, পোস্ট দেখে স্পষ্ট করোনার টিকা চেয়েছেন কেন্দ্রীয় সরকারের কাছেই।

নারদ কাণ্ড নিয়ে সোমবার থেকেই সরব রাজ্য রাজনীতি। রাজ্যের দুই মন্ত্রী ফারহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় এবং দুই বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গতকাল গ্রেপ্তার করেছে সিবিআই। নিজাম প্যালেসের সামনে দিনভর চলেছে বিক্ষোভ। যেখানে সাধারণ মানুষ হাসপাতালে বেড পাচ্ছে না, অক্সিজেন নেই, সাধারণের জন্য পর্যাপ্ত টিকা নেই, সেখানে এভাবে হঠাৎ করে সিবিআইয়ের সক্রিয়তা ও তার প্রতিবাদে তৃণমূলের সমর্থদকের লকডাউনের নিয়ম ভেঙে বিক্ষোভ, করোনা ছড়ানোর ভয়কে আরও বাড়িয়ে দিচ্ছে।  সেই নিয়েই এবার সরব হয়েছেন তারকারা। যার মধ্যে নাম জুড়ল বিজেপি নেত্রী রূপাঞ্জনার।

বন্ধ করুন