HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Param-Piya: 'রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে...' পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা! গায়কের ভাগের সমবেদনা পাচ্ছেন তিনি

Param-Piya: 'রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে...' পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা! গায়কের ভাগের সমবেদনা পাচ্ছেন তিনি

Anupam Hazra on Param-Piya: অনুপম রায়ের জন্য লেখা বার্তা যাচ্ছে অনুপম হাজরার কাছে! পরমব্রত পিয়া বিয়ে করার বিপাকে পড়েছেন বিজেপি নেতা।

পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা!

২৭ নভেম্বর ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সেরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। আর তারপর থেকেই বিপাকে পড়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা! যাঁর সঙ্গে পরমপিয়ার দূর দূর পর্যন্ত কোনও সম্পর্ক নেই তিনি আচমকা কেন বিপদে পড়লেন ওঁরা বিয়ে করায়? সাংবাদিক সম্মেলনে কী জানালেন অনুপম হাজরা?

পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা

পিয়া চক্রবর্তী আদতে অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে তাঁরা আলাদা হয়ে যান। ছয় বছরের সম্পর্ক ভেঙে ডিভোর্স করেন তাঁরা। তখনই শোনা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন পিয়া চক্রবর্তী। যদিও তখন সেই কথা রীতিমত উড়িয়ে দেন অভিনেতা। জানান তাঁরা কেবল বন্ধুই। কিন্তু মাত্র দু বছরের মধ্যেই তাঁরা বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে। সকলেই অনুপমের ব্যথায় যেন সমব্যথী। গালমন্দ করছেন নবদম্পতিকে। এর মধ্যেই সান্ত্বনা পাচ্ছেন অনুপম হাজরা! কেন? আসলে অনেকেই তাঁর সঙ্গে অনুপম রায়কে গুলিয়ে ফেলেছেন। সেই জন্যই তিনি সাংবাদিক সম্মেলন ডেকে সেই ভুল ধরিয়ে দিলেন।

আরও পড়ুন: বাঙালি দর্শক দুমুখো! বিয়ে করেই বেফাঁস পরমব্রত, বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

আরও পড়ুন: শতদ্রুর সঙ্গে পালানোর জন্য বাড়িতে চুরি করেছে শিমুল! পরাগের নতুন ফন্দির জেরে এবার কী হবে

এদিন অনুপম হাজরা বলেন, 'অনুপম রায়ের যে সহানুভূতি পাওনা সেটা আমাকে পাঠানো হচ্ছে। সেই জন্য যেহেতু এখনও পর্যন্ত মেসেজ পাচ্ছি, ভেঙে পড় না এসব আসছে তাই আমার মনে হল সবাইকে একটা বার্তা দেওয়া প্রয়োজন যে আপনারা রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে পাঠিয়ে দিচ্ছেন এই মেসেজ। আপনারা সমবেদনা জানাতেই পারেন কিন্তু ঠিক মানুষটাকে জানান। আমার তো এখন ঠিকমতো বিয়েই হল না। বিয়ে না হওয়া একট মানুষকে এমন মেসেজ পাঠাচ্ছেন ব্যাপারটা কেমন না?' তিনি আরও জানান তিনি এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছেন না। আপাতত তাঁর লক্ষ্য ২৪ এর লোকসভা নির্বাচন।

তাঁর এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সকলে হাসিতে ফেটে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শেয়ার হচ্ছে এই ক্লিপ। হেসে হেসে কূলকিনারা পাচ্ছেন না নেটনাগরিকরা। ভাবছেন এমনও হয়! কেউ আবার তাঁর জন্য সমবেদনা জানিয়ে লিখছেন, 'ঠিকমতো বিয়ে হল না নাকি! আহারে!'

প্রসঙ্গত বিয়ের পরদিনই অসহ্য যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন পিয়া। করা হয় অস্ত্রোপচার। বর্তমানে তিনি সুস্থ আছেন। জানা গিয়েছে বুধবারই ছুটি দেওয়া হবে তাঁকে।

বায়োস্কোপ খবর