বাড়ি > বায়োস্কোপ > অনুষ্কা শর্মাকে ডিভোর্স দিক বিরাট কোহলি,আজব দাবি উত্তরপ্রদেশের বিজেপি বিধায়কের!
পাতাল লোক ওয়েব সিরিজের প্রযোজনা করেছেন অনুষ্কা,তাই তাকে ডিভোর্স দিক বিরাট! দাবি বিজেপি বিধায়কের।
পাতাল লোক ওয়েব সিরিজের প্রযোজনা করেছেন অনুষ্কা,তাই তাকে ডিভোর্স দিক বিরাট! দাবি বিজেপি বিধায়কের।

অনুষ্কা শর্মাকে ডিভোর্স দিক বিরাট কোহলি,আজব দাবি উত্তরপ্রদেশের বিজেপি বিধায়কের!

  • অ্যান্টি-ন্যাশানাল ওয়েব সিরিজ 'পাতাল লোক' প্রযোজনা করেছেন অনুষ্কা,তাই তাকে ডিভোর্স দিক বিরাট! দাবি বিজেপি বিধায়কের।

বিরাট কোহলির উচিত এখনই অনুষ্কা শর্মাকে ডিভোর্স দেওয়া! এমনই অদ্ভূত দাবি জানালেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুজ্জর।অনুষ্কা-বিরাটের ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর এই আজব মন্তব্যের কারণ? অনুষ্কা শর্মা অ্যান্টি-ন্যাশনাল শো পাতাল লোকের প্রযোজক সেই কারণেই নাকি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের উচিত অনুষ্কার সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টানা, মন্তব্য যোগী আদিত্যনাথ সরকারের লোনির এই বিধায়কের। অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেটের পাতাল লোক নিয়ে যেমন প্রশংসা উপচে পড়ছে,তেমন থামছে না বিতর্কও।

দিনকয়েক আগেই প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুজ্জর। আমাজন প্রাইমের ক্রাইম থ্রিলার পাতাল লোকে কোনওরকম অনুমতি না নিয়েই ব্যবহার করা হয়েছে তাঁর ছবি,দাবি বিধায়কের। পাতাল লোকে এক ফিকশান্যাল রাজনৈতিক নেতার সঙ্গে বিবৃত করে জুড়ে দেওয়া হয়েছে তাঁর ছবি।  অনুষ্কার বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনের আওতায় সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের জন্য মমলা দায়ের করবার দাবি জানিয়েছেন নন্দকিশোর গুজ্জর। অনুষ্কার বিরুদ্ধে দেশদ্রোহীতার অভিযোগও এনেছেন এই বিধায়ক। তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভেরকরের কাছে চিঠি লিখে আমাজন প্রাইমে পাতাল লোকের স্ট্রিমিং বন্ধ করবার আর্জিও জানিয়েছেন নন্দকিশোর গুজ্জর। এবার এই বিধায়ক বিরাট কোহলির কাছে আবেদন রাখলেন অনুষ্কাকে ডিভোর্স দেওয়ার! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নন্দকিশোর গুজ্জরের এই মন্তব্য ঘিরে।

তিনি বলেছেন, 'বিরাট কোহলি দেশভক্ত, দেশের জন্য ও খেলে। অনুষ্কাকে ডিভোর্স দিয়ে দেওয়া উচিত'। এক সংবাদমাধ্যমকে দেওয়া নন্দকিশোর গুজ্জরের সেই সাক্ষাত্কার এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই সিরিজের খলনায়ক হিসাবে প্রদর্শিত রাজনৈতিক ব্যক্তিত্ব বালকৃষ্ণ বাজপেয়ীর (অনুপ জলোটা) এক হাইওয়ের উদ্বোধনের ছবিতে দেখা গিয়েছে নন্দকিশোর গুজ্জরকে। আসল ছবিটি ২০১৮ সালে টুইট করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সিরিজে এক সংবাদপত্রে ফুটে উঠেছে এই ছবি যেখানে যোগী আদিত্যনাথের স্থানে রয়েছেন বালকৃষ্ণ বাজপেয়ী।

এর আগেই এক গোরখা সংগঠনের তরফে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছিল পাতাল লোক প্রযোজক অনুষ্কা শর্মাকে। গোরখা সম্প্রদায়ের বিরুদ্ধে বর্ণবিদ্বেষমূলক শব্দ ব্যাবহার করায় আইনি নোটিশ পাঠিয়ে ছিলেন বীরেন শ্রী গুরুং। ১৫ মে থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হয়েছে পাতাল লোকের। সিরিজে লিড রোলে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, নীরজ কবি, গুলপনাগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়রা।বিতর্ক সঙ্গে থাকলেও শোয়ের বাঁধভাঙা সাফল্যে উচ্ছ্বসিত অনুষ্কা। জানা যাচ্ছে পাতাল লোকের দ্বিতীয় সিজনের প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়্ছে।

বন্ধ করুন