বাংলা নিউজ > বায়োস্কোপ > এলাকার স্বার্থে খড়গপুরের আশ্রমে Hiran, খাচ্ছেন নিরামিষ, নিজের হাতেই মাজছেন বাসন
হিরণ চট্টোপাধ্যায়।
হিরণ চট্টোপাধ্যায়।

এলাকার স্বার্থে খড়গপুরের আশ্রমে Hiran, খাচ্ছেন নিরামিষ, নিজের হাতেই মাজছেন বাসন

  • অভিনয় ছেড়ে এবার রাজনীতিতেই মন দিতে চান তিনি। কাজ করে চলেছেন একনিষ্ঠ ভাবে!

দল হারলেও তিনি জিতেছেন। খড়্গপুর সদরে জয় হয়েছে বিজেপি-র সদ্য নির্বাচিত বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। তারপর থেকেই নিজের এলাকার মানুষদের জন্য একের পর এক কাজ করে চলেছেন। তবে এবার এলাকার মানুষদের জন্য কাজ করার সুবিধে হবে বলে এলাকারই এক আশ্রমে আশ্রয় নিয়েছেন তিনি। সেখান থেকেই করোনা মোকাবিলায় কাজ করে চলেছেন অভিনেতা। 

যদিও নিজের আস্তানা গোপন রেখেছেন হিরণ। শুধু জানা গিয়েছে এলাকারই এক আশ্রমে আপাতত থাকছেন তিনি। এক তো আযাচিত ভিড় এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন বিধায়ক। কোনও ভাবেই আশ্রমের শান্তি নষ্ট করতে চান না তিনি। তারওপর হিরণের সঙ্গে আছেন বেশ কিছু ঘরছাড়া বিজেপি কর্মী। তাঁদের নিরাপত্তার কথা ভেবেও এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একটি হেল্পলাইন নম্বর চালু আছে। সেই ‘এমএলএ হেল্পলাইন’ নম্বরে ফোন করছেন যাঁরা, তাঁদের যথাসাধ্য সাহায্য করা হচ্ছে। ভোটে জেতার পরে বিধায়ক পদে শপথ নিতে কলকাতায় এসেছিলেন। তার পরে আর দক্ষিণ কলকাতার বিলাসবহুল ফ্ল্যাটে যাওয়া হয়নি হিরণের। বেশ কিছুদিন এখানে-ওখানে যাযাবরের মতো থাকার পর আপাতত তাঁর স্থায়ী ঠিকানা এই আশ্রম। আশ্রমবাসী হওয়ায় রান্না থেকে বাসন মাজা সবই করতে হচ্ছে নিজের হাতে। সঙ্গে সেখানকার নিয়ম অনুযায়ী খাওয়াদাওয়া পুরোটাই করছেন নিরামিষ। প্রায় রোজই ভাত, ডাল আর একটা তরকারি দিয়ে খাওয়া সারছেন একসময় বক্সঅফিস মাত করা এই অভিনেতা। 

বন্ধ করুন