বাড়ি > বায়োস্কোপ > 'অ্যান্টি-ন্যাশানাল' শো পাতাল লোক,অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের বিজেপি বিধায়ক
পাতাল লোক অ্যান্টি ন্যাশান্যাল শো, দাবি বিজেপি বিধায়কের 
পাতাল লোক অ্যান্টি ন্যাশান্যাল শো, দাবি বিজেপি বিধায়কের 

'অ্যান্টি-ন্যাশানাল' শো পাতাল লোক,অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের বিজেপি বিধায়ক

অনুষ্কা শর্মা প্রযোজিত এই শোয়ে অনুমতি না নিয়েই ব্যবহার করা হয়েছে উত্তরপ্রদেশের লোনির বিধায়ক নন্দকিশোর গুজ্জরের একটি ছবি!

আমাজন প্রাইমের শো পাতাল লোক নিয়ে যেমন প্রশংসা উপচে পড়ছে,তেমন থামছে না বিতর্কও। দিনকয়েক আগেই এক গোরখা সংগঠনের তরফে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছিল শোয়ের প্রযোজক অনুষ্কা শর্মাকে। এবার পাতল লোক প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুজ্জর। আমাজন প্রাইমের ক্রাইম থ্রিলার পাতাল লোকে কোনওরকম অনুমতি না নিয়েই ব্যবহার করা হয়েছে তাঁর ছবি,দাবি বিধায়কের। পাতাল লোকে এক ফিকশান্যাল রাজনৈতিক নেতার সঙ্গে বিবৃত করে জুড়ে দেওয়া হয়েছে তাঁর ছবি।  

 

যোগী আদিত্যনাথ সরকারের লোনির বিধায়কের দাবি সনাতন হিন্দু ধর্মের বর্ণভেদ প্রথাকে ভুলভাবে প্রদর্শিত করা হয়েছে পাতাল লোকে। এখানেই থেমে থাকেননি তিনি,তাঁর অভিযোগ এই শো  ‘অ্যান্টি-ন্যাশান্যাল’।

এই সিরিজের খলনায়ক হিসাবে প্রদর্শিত রাজনৈতিক ব্যক্তিত্ব বালকৃষ্ণ বাজপেয়ীর (অনুপ জলোটা) এক হাইওয়ের উদ্বোধনের ছবিতে দেখা গিয়েছে নন্দকিশোর গুজ্জরকে। আসল ছবিটি ২০১৮ সালে টুইট করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সিরিজে এক সংবাদপত্রে ফুটে উঠেছে এই ছবি যেখানে যোগী আদিত্যনাথের স্থানে রয়েছেন বালকৃষ্ণ বাজপেয়ী।

নন্দকিশোর গুজ্জরের অভিযোগ পত্র 
নন্দকিশোর গুজ্জরের অভিযোগ পত্র 

এই বিজেপি বিধায়কের দাবি পার্টির ইমেজ নষ্ট করার চেষ্টা করেছে এই শো। শুধু তাই নয় পাকিস্তানের সন্ত্রাস-মুক্ত প্রতিচ্ছবি তুলে ধরারও চেষ্টা করা হয়েছে পাতাল লোকে। অনুষ্কার বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনের আওতায় সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের জন্য মমলা দায়ের করবার দাবি জানিয়েছেন নন্দকিশোর গুজ্জর। 

১৫ মে থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হয়েছে পাতাল লোকের। সিরিজে লিড রোলে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, নীরজ কবি, গুলপনাগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়রা।  

 

বন্ধ করুন