বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্লাড ক্যানসারে ভুগছেন কিরণ খের! মারণরোগ ছড়িয়ে পড়েছে তারকা সাংসদের দেহে

ব্লাড ক্যানসারে ভুগছেন কিরণ খের! মারণরোগ ছড়িয়ে পড়েছে তারকা সাংসদের দেহে

কিরণ খের 

চণ্ডীগড়ের বিজেপি সাংসদ ব্লাড ক্যানসারে আক্রান্ত, জানালেন চণ্ডীগড়ের বিজেপি প্রেসিডেন্ট। 

বলিউডের পরিচিত মুখ কিরণ খের।পাশাপাশি চণ্ডীগড়ের বিজেপি সাংসদ অনুপম খের পত্নী।এবার চণ্ডীগড়ের এক স্থানীয় বিজেপি নেতা দাবি করলেন, তাঁর সহকর্মী ব্লাড ক্যানসারের আক্রান্ত এবং আপতত মুম্বইয়ে চিকিত্সা চলছে তারকা সাংসদের। 

বুধবার চণ্ডীগড়ে আয়োজিত এক সাংবাদিক বৈঠকে চণ্ডীগড়ের বিজেপি প্রেসিডেন্ড অরুণ সুদ জানান, ৬৮ বছর বয়সী অভিনেত্রী তথা সাংসদ আপতত চিকিত্সাধীন এবং তিনি চিকিত্সায় ভালো সাড়া দিচ্ছেন। গত বছর থেকেই নাকি কিরণ খেরের চিকিত্সা শুরু হয়েছে।

‘গত বছর নভেম্বরে চণ্ডীগড়ের বাড়িতে ওঁনার হাত ভেঙে যায়। এরপর চণ্ডীগড়ের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউড অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে (PGIMER) চিকিত্সাধীন থাকাকালীন ওঁনার শরীরে মাল্টিপেল মেলোমা (myeloma) ধরা পড়ে। সেই রোগ ওঁনার ডান হাতে এবং কাঁধে ছড়িয়ে পড়েছিল। এরপর ডিসেম্বর মাসের ৪ তারিখ উনি মুম্বই উড়ে যান’, দাবি অরুণ সুদের।

এই বিজেপি নেতা আও বলেন, চার মাস কোহিলাবেন হাসপাতালে ভর্তি থেকে চিকিত্সা করিয়েছে অনুপম খের ঘরনি। এখন হাসপাতালে ভর্তি না থাকলেও নিয়মিত চেক-আপের জন্য হাসপাতালে যাওয়া-আসা করছেন তিনি। 

মাল্টিপেল মেলোমা হল এমন এক ধরণের ক্যানসার, যেখানে রক্তরস কোষ প্রভাবিত হয় এবং ম্যালিগ্যান্টিক প্লাজমা কোষের বৃদ্ধির ফলে হাড়ের দুর্বলতা বাড়তে থাকে। 

২০১৪ সালে চণ্ডীগড় আসন থেকে সাংসদ নির্বাচিত হন কিরণ খের, পাঁচ বছর পরেও বিজেপির টিকিটে ফের ভোটে জেতেন এই তারকা। অভিনেত্রী হিসাবে জীবনে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। সর্দারী বেগম (১৯৯৬) চলচ্চিত্রের জন্য বিশেষ জুরি পুরস্কার এবং পরবর্তী সময়ে ঋতুপর্ণ ঘোষের বাড়িওয়ালি (২০০০) চলচ্চিত্রের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান। দেবদাস, রং দে বাসন্তী, কুরবান, দোস্তানার মতো একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন। 

বায়োস্কোপ খবর

Latest News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.