বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana on Melodi: ‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন BJP সাংসদ কঙ্গনা?

Kangana on Melodi: ‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন BJP সাংসদ কঙ্গনা?

‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন কঙ্গনা?

'মেলোডি' নামে স্বীকৃতি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট ইতালিয় প্রধানমন্ত্রীর। সেই ভাইরাল ভিডিয়ো নিয়ে প্রতিক্রিয়া বিজেপির নবনির্বাচিত সাংসদ কঙ্গনা রানাওয়াতের।

ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি মিষ্টি আলাপচারিতার ভিডিয়ো শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বর্তমানে ট্রেন্ডিং সেই ভিডিয়ো। যা মুগ্ধ করেছে সদ্য রাজনীতির ময়দানে পা রাখা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকেও। কঙ্গনা বরাবরই মোদী-ভক্ত। আর এখন তো তিনি বিজেপির নবনির্বাচিত সাংসদও বটে! ইতালিয় প্রধানমন্ত্রীর সঙ্গে মোদীর ভিডিয়ো দেখে স্থির থাকতে পারলেন না কঙ্গনা। আরও পড়ুন-‘মেলোডি’ নামে স্বীকৃতি মেলোনিরও, খিলখিলিয়ে হাসি মোদী, ইতালিয়তে দিলেন বিশেষ মেসেজ

ভিডিয়োতে প্রধানমন্ত্রী মোদীকে খিলখিলিয়ে হাসতে দেখা গেল। মাত্র পাঁচ সেকেন্ডের ওই ভিডিয়োয় পোস্ট করে মেলোনি লিখেছেন, 'হাই ফ্রেন্ডস, ফ্রম #Melodi। অন্যদিকে ভিডিয়োয় তাঁকে বলতে শোনা গেল, ‘হ্যালো, ফ্রম মেলোডি টিম’। অর্থাৎ মোদী-মেলোনি, এই দুই রাষ্ট্রনেতার জুটিকে নেটপাড়া যে নাম (মেলোডি) দিয়েছে তাতে স্বীকৃতি দিয়ে দিলেন ইতালিয় প্রধানমন্ত্রী। 

কঙ্গনা প্রতিক্রিয়া জানিয়েছেন

দুই রাষ্ট্রের দায়িত্ব যাঁদের কাঁধে, কর্মব্যস্ততার ফাঁকে তাঁদের এই হালকা মেজাজের মুহূর্তটি দেখে খুশি কঙ্গনা রানাওয়াত। এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে বিজেপি সাংসদ লেখেন, ‘মোদীজির সবচেয়ে প্রিয় গুণগুলির মধ্যে একটি হল যে তিনি মহিলাদের অনুভব করান যে তিনি তাদের পক্ষে রয়েছেন এবং চান যে তাঁরা উপরে উঠে আসুক (হার্ট ইমোজি)।’

তিনি আরও লেখেন, ‘এতে অবাক হওয়ার কিছু নেই যে প্রধানমন্ত্রী মেলোনি মনে করেন মোদীজি টিম মেলোনি’।

কঙ্গনার প্রতিক্রিয়া
কঙ্গনার প্রতিক্রিয়া

মেলোনির ভিডিয়ো নিয়ে মোদীর প্রতিক্রিয়া

দক্ষিণ ইতালিতে জি৭ সম্মেলনের শেষে ইতিমধ্যে ভারতে ফিরে এসেছেন। এই ভিডিয়ো রিটুইট করে ইংরেজির পাশাপাশি ইতালির ভাষায় স্পেশাল বার্তা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনিয়ার ভিডিয়োর প্রেক্ষিতে তিনি লেখেন, ‘Lunga vita all'amicizia Italia-India’ (ভারত-ইতালির বন্ধুত্ব দীর্ঘজীবী হোক)। ইংরেজিতেও সেই বার্তা দেন তৃতীয়বারের জন্য় দেশের প্রধানমন্ত্রী পদে শপথ নেওয়া নরেন্দ্র মোদী। 

মেলোনির সঙ্গে মোদীর বৈঠক

গত শনিবার ইতালির আপুলিয়ায় অনুষ্ঠিত জি-৭ সম্মেলনে দুই রাষ্ট্রনেতার সেলফি তোলার একটি ছবি অনলাইনে শেয়ার করা হয়। এতে দেখা যায়, মেলোনি যখন ছবি তুলছেন তখন দুই নেতা ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। তৃতীয়বার শপথ নেওয়ার পর প্রথম বিদেশ সফরে একদিনের সফরে শুক্রবার ইতালি পৌঁছেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

সম্মেলনস্থলে পৌঁছনোর পর মেলোনি মোদীকে নমস্কার জানিয়ে স্বাগত জানান। ইতালির প্রধানমন্ত্রীর আমন্ত্রণেই ২০২৪ সালের জি-৭ সম্মেলনে যোগ দিয়েছিলেন মোদী। তিনি এক্স-এ একটি পোস্টে লিখেছেন, ‘ভারতকে জি-৭ শীর্ষ সম্মেলনে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানোর জন্য এবং দুর্দান্ত আয়োজনের জন্য তাকে ধন্যবাদ।’

কঙ্গনা রানাওয়াতের নির্বাচনী জয়

বরাবরই গেরুয়া শিবিরের সমর্থক ছিলেন কঙ্গনা। ২০২৪ সালের মার্চ মাসে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন তিনি। মান্ডি থেকে বিজেপির টিকিতে জিতে সাংসদ হিসেবে জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন কঙ্গনা। মান্ডিতে তিনি তার প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে ৭৪,৭৫৫ ভোটে পরাজিত করেন। 

কঙ্গনার আসন্ন কাজ

অভিনেত্রীকে আগামীতে ‘এমার্জেন্সি’ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ১৯৭৫ সালে দেশে জারি হওয়া জরুরি অবস্থার প্রেক্ষাপটে তৈরি এই ছবি। যা পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও রয়েছেন কঙ্গনা। মণিকর্ণিকা ফিল্মসের হোম প্রোডাকশনের অধীনে নির্মিত এই ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, প্রয়াত সতীশ কৌশিক এবং মহিমা চৌধুরী। লোকসভা ভোটের জন্য অর্নিদিষ্টকালের জন্য ছবির মুক্তি পিছিয়েছিল, নতুন তারিখ ঘোষণা করেননি কঙ্গনা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘ছেলে-মেয়ের সামনে আমায় গালিগালাজ করত’, প্রথম বিয়ে ভাঙা নিয়ে বিস্ফোরক বিশ্বজিৎ সবাইকে চিনতে পারছেন না, কেমন আছেন মুকুল রায়? বুমরাহদের সাবধান করলেন গম্ভীর! ওয়ার্কলোড ও চোট ম্যানেজমেন্ট তথ্য মানবেন না গৌতি বরযাত্রী বেরোনো থেকে মালাবদল: অনন্ত-রাধিকার বিয়ের সম্পূর্ণ সময়সূচি জানুন ঝটপট জিও, হটস্টার, সোনি কোথাও নয়, তাহলে IND vs AUS লেজেন্ডস লিগের সেমি দেখবেন কীভাবে? পরিত্যক্ত বাড়ি ভাঙতে গিয়ে মিলল কালী মূর্তি! ঘটনা প্রকাশ্যে আসতেই ভিড় ভক্তদের ‘মুসলিম মানেই আপনি একা, গোটা বিশ্ব আপনাকে বলবে সন্ত্রাসবাদী’, বিস্ফোরক লাকি আলি ডেডলাইন পার, এখনও এল না নয়া তেজস ফাইটার, ‘বৃদ্ধ’-কে হাতে নিয়ে চিন্তায় বায়ুসেনা ভারতীয়কে মহাকাশে পাঠাবে NASA, ISRO-র নভোচরের সঙ্গে দেখা করতে মুখিয়ে সুনীতা মালপত্র সরানোর সুযোগ না দিয়েই রাতে নিউটাউনে বুলডোজার দিয়ে ভাঙা হল দোকান

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.