বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: ‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে মুগ্ধ করলেন কঙ্গনা, কবে আসছে এমার্জেন্সি?

Kangana Ranaut: ‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে মুগ্ধ করলেন কঙ্গনা, কবে আসছে এমার্জেন্সি?

‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে মুগ্ধ করলেন কঙ্গনা, কবে আসছে এমার্জেন্সি?

Kangana Ranaut: কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি মুক্তি পেতে চলেছে ৬ই সেপ্টেম্বর। পোস্টারে চমকে দিলেন কুইন। 

অভিনেত্রী থেকে এখন তিনি জননেত্রী! সোমবারই সাংসদ পদে শপথ নিয়েছেন কঙ্গনা রানাওয়াত। মান্ডি থেকে বিজেপির টিকিটে লোকসভা ভোটে জয়ী হয়েছেন বলিউডের কুইন। শপথ গ্রহণের পরপরই সুখবর দিলেন কঙ্গনা। সামনে আনলেন তাঁর বহু প্রতীক্ষিত ছবি এমার্জেন্সির মুক্তির নয়া তারিখ।  আরও প

বারবার মুক্তি পিছিয়েছে এই ছবির। শেষে লোকসভা ভোটের জন্য এই ছবির মুক্তি পিছিয়ে দেন কঙ্গনা। শুধু লিড চরিত্রে অভিনয় নয়, এই ছবির পরিচালক ও প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার ইনস্টাগ্রামে ছবির নতুন পোস্টারও শেয়ার করেছেন কঙ্গনা। 

এই ছবিতে দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। ইন্দিরা রূপে ফের একবার তাক লাগালেন কঙ্গনা। পোস্টারে দেখা গেল চশমা চোখে কঙ্গনা,ক্যামেরা থেকে দৃষ্টি সরিয়ে রেখেছেন তিনি। চলতি বছরের ৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

ক্যাপশনে লেখা হয়েছে, ‘স্বাধীন ভারতের অন্ধকারতম অধ্যায়ের ৫০ তম বর্ষের শুরু, ৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখ আসছে এমার্জেন্সি’।  ২০২৩ সালের ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তারপর বহুবার পিছিয়েছে মুক্তি। 

গত মাসে লোকসভা নির্বাচনের সময় মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল এই ছবির। ভারতের জরুরি অবস্থার প্রেক্ষাপটে সাজানো এই কাহিনি। কঙ্গনার লুক দেখে মুগ্ধ ফ্যানেরা। একজন লেখেন, ‘পাঁচ নম্বর জাতীয় পুরস্কার পাকা’। 

কঙ্গনা এর আগেই জানিয়েছিলেন এমারজেন্সি তৈরি করার জন্য তিনি তাঁর সমস্ত সম্পত্তি বন্ধক রেখেছিলেন। ছবিটি লিখেছেন রীতেশ শাহ। আরও অভিনয় করেছেন অনুপম খের, মিলিন্দ সোমন, মহিমা চৌধুরী, প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক এবং শ্রেয়াস তালপড়ে।

'এমার্জেন্সি' প্রসঙ্গে কঙ্গনা এর আগে বলেন, ‘জরুরী অবস্থা আমাদের ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ ও অন্ধকারতম অধ্যায়, যেকথা তরুণ ভারতের জানা দরকার। এটা একটি গুরুত্বপূর্ণ গল্প। আমি প্রয়াত সতীশজি, অনুপমজি, শ্রেয়াস, মহিমা এবং মিলিন্দের মতো অত্যন্ত প্রতিভাবান অভিনেতাদের সঙ্গে এই সৃজনশীল যাত্রা শুরু করি, এজন্য সকলকে ধন্যবাদ জানাতে চাই। ভারতের ইতিহাসের এই অসাধারণ পর্বটি বড় পর্দায় আনতে পেরে আমি উচ্ছ্বসিত। জয়হিন্দ!’

বায়োস্কোপ খবর

Latest News

গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.