সিএএ-এর সমর্থনে বিজেপির পোস্ট করা ভিডিওয় মুখ খুললেন রণবীর শোরে, শান, তনিষ্ঠারা (সৌজন্যে-বিজেপি)
সিএএ-এর সমর্থনে বিজেপির পোস্ট করা ভিডিওয় মুখ খুললেন রণবীর শোরে, শান, তনিষ্ঠারা (সৌজন্যে-বিজেপি)

সিএএ-র সমর্থনে বলিউড তারকাদের দিয়ে প্রচার ভিডিও প্রকাশ বিজেপির

  • এবার বিজেপির তরফে প্রকাশ্যে আনা হল একটি নতুন ভিডিও, যেখানে সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে মুখ খুলেন বেশকিছু বলিউড সেলেব।

সিএএ বিরোধী আন্দোলনে শুরু থেকেই সরব বলিউড। স্বরা ভাস্কর,হুমা কুরেশি, অনুরাগ কশ্যাপ ফারহান আখতাররা রাস্তায় নেমে বিরোধীতা করেছেন এই আইনের। সিএএ বিরোধী আন্দোলনের প্রাণকেন্দ্র জেএনইউয়ে ছাত্রদের প্রতিবাদ সভায় বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাড়ুকোনের উপস্থিতি অনেকটাই অস্বস্তিতে ফেলেছে গেরুয়া শিবিরকে। এবার বিজেপির তরফে প্রকাশ্যে আনা হল একটি নতুন ভিডিও, যেখানে সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে মুখ খুলেন বেশকিছু বলিউড সেলেব। অভিনেতা রণবীর শোরে, অভিনেত্রী তনিষ্ঠা মুখোপাধ্যায়, সঙ্গীতশিল্পী শান ও অনান্যদের সিএএর স্বপক্ষে কথা বলতে শোনা গেল।

কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল এবং বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয়পাণ্ডা সম্প্রতি মুম্বইয়ে আয়োজন করেছিলেন এক ডিনার পার্টির। সেখানে বলিউড তারকাদের সঙ্গে সিএএ নিয়ে আলোচনার কথা ছিল। যদিও সেই পার্টিতে হাজির ছিলেন না বলিউডের কোনও প্রথম সারির তারকাই। আমন্ত্রণ পেলেও তা এড়িয়ে গিয়েছেন করণ জোহর, ভূষণ কুমাররা।



ভিডিও-র ক্যাপশন হিসাবে বিজেপির টুইটার হ্যান্ডেলে লেখা হয়-‘সংশোধিত নাগরিকত্ব আইন ২০১৯-এর প্রভাব কোনও ভারতীয় নাগরিকের উপর পড়বে না। দেখুন শিল্পীরা কী বলছে সিএএ সম্পর্কে...’

ভিডিওর শুরুতেই শানকে বলতে শোনা গেল, ‘সিএএ একটা সদর্থক আইন এবং এটা অত্যাচারিত সংখ্যালঘু শরনার্থীদের নাগরিকত্ব দেবে’

কাজলের বোন তনিষ্ঠা জানান, এই আইনের মাধ্যমে কারুর থেকে কিছু ছিনিয়ে নেওয়া হবে না।

‘সিএএ একটা মানবিক আইন, আমি আগেই মেনে নিয়েছি’-বলতে শোনা গেল অভিনেতা রণবীর শোরকে। অর্পণা সেনের মেয়ে কঙ্কনার প্রাক্তন স্বামী রণবীর। অপর্ণা ও কঙ্কনা দুজনেই শুরু থেকেই সিএএ-র বিরোধীতায় পথে নেমেছেন।

ইতিমধ্যেই প্রায় দু লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন। যদিও এই ভিডিও রি-টুইট হয়েছে পাঁচ হাজার বারেরও কম। ভিডিওতে লাইকের সংখ্যাও টেনেটুনে ১৫ হাজারের কাছাকাছি।





বন্ধ করুন