বাংলা নিউজ > বায়োস্কোপ > বিজেপিতে ‘বিদ্রোহী’ রিমঝিম মিত্র; বাড়ল তাঁর তৃণমূলে যাওয়ার জল্পনা

বিজেপিতে ‘বিদ্রোহী’ রিমঝিম মিত্র; বাড়ল তাঁর তৃণমূলে যাওয়ার জল্পনা

রিমঝিম মিত্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বিজেপির অন্দরে অস্বস্তি বাড়িয়ে, এবার বিদ্রোহী হলেন অভিনেত্রী রিমঝিম মিত্র। সম্প্রতি, গেরুয়া শিবিরের এই তারকার মন্তব্যে বাড়ল তাঁর তৃণমূলে যাওয়ার জল্পনা।

রাজ্যে বিধানসভা নির্বাচনের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপি-তে। গেরুয়া শিবির থেকে দূরে সরেছেন পরাজিত তারকা প্রার্থী। দলের কোনও কোনও তারকা আবার রাজনীতি থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। একে একে দল ছেড়ে বেড়িয়েছেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, রুপা। শুধু বেরোননি বাম আয়োজিত শ্রমজীবী ক্যান্টিনের অনুষ্ঠানের মঞ্চে দেখা গেছিল তাঁদের। তা দেখে নেটমাধ্যম থেকে শুরু করে বাম দলের বিভিন্ন স্তরের কর্মীরা ক্ষোভও উগরে দিয়েছে। জলঘোলা হয়েছে বিস্তর। 

পাশাপাশি পশ্চিম বেহালা থেকে পরাজিত বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন জন্মদিনে মুখ্যমন্ত্রী তথা শাসকদলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে শুভেচ্ছা পেয়ে আপ্লুত তিনি। এখানেই শেষ নয়। বিজেপির আরও দুই পরাজিত তারকা তনুশ্রী চক্রবর্তী এবং পার্নো মিত্রও আপাতত রাজনীতি করবেন না বলেই জানিয়েছিলেন। কেরিয়ারেই মন দিয়েছেন তাঁরা। এবার গেরুয়া শিবিরে 'অন্যরকম সুর' শোনা গেল রিমঝিম মিত্রের গলাতেও।

এবার রাজ্য বিজেপি তারকা কর্মী রিমঝিম মিত্রের গলায় শোনা গেল বিদ্রোহী সুর। এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাৎকারে কোনও রাখঢাক না রেখে তিনি বললেন, 'বন্ধুরা অনেকে তৃণমূলে গেছেন, আমাকেও ভাবতে হবে'। তবে পাশাপাশি এও বলেন, 'যখন কোনও দল করতে এসেছি, নিশ্চয়ই তার চিন্তাধারায় বিশ্বাস করি'।তাঁর অভিযোগ, দলে তিনি যোগ্য সম্মান তিনি পাচ্ছেন না। দলের গুরুত্বপূর্ণ মিটিংয়ের কথাও কখনও তাঁকে জানানো হয়নি। তাই খানিকটা ক্ষোভের সুরেই তিনি বলেন যে যেখানে যোগ্য সম্মান পাবেন, সেখানেই রাজনীতি করতে চান। সরাসরি বলেন, 'টেকেন ফর গ্র্যান্টেড করার ফল কী সেটা সবাই দেখতে পাচ্ছেন। যোগ্য সম্মান না পাওয়ায় অনেকেই দল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন'। তারকার এই মন্তব্য যে তাঁর তৃণমূলে যোগদান দেওয়ার সম্ভাবনা অনেকটাই বাড়ালো তা লেখাই বাহুল্য। রাখির দিল তাঁদের দলের তারকা কর্মীদের নিয়ে একটি বৈঠকের আয়োজন করেছিল রাজ্য বিজেপি। কিন্তু তাতে অনুপস্থিত ছিলেন রিমঝিম। অথচর তারপর তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে একই ফ্রেমে দেখা যায় তাঁকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাত পোহালেই প্রথম পর্বের ভোট, অগ্নিপরীক্ষা কাদের? জানুন নজরকাড়া কেন্দ্র MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? থাকছে সাপ্লি, কবে সেমেস্টারের পরীক্ষা? কীভাবে উচ্চমাধ্যমিকের নম্বর যোগ? বলল সংসদ 'আমি গদ্দার, সরদার… মমতার মাথা খারাপ', চাঁচাছোলা আক্রমণ বিজেপির মিঠুন চক্রবর্তীর এক লাফে ৬ বছর পার,পর্ণা-সৃজনের মেয়ে এখন অনেকটাই বড়, 'নিম ফুলের মধু'তে বড় রদবদল ভাঙাচোরা হিন্দি বলে কটাক্ষের মুখে ভুতু! আর্শিয়াকে তুমুল ট্রোল করলেন নেটিজেনরা বজরংবলীর মূর্তি বাড়ির কোনদিকে রাখা শুভ? ২০২৪ হনুমান জয়ন্তীর আগে রইল বাস্তুটিপস 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার তৃণমূলের প্রচারে ধুন্ধুমার, ইউসুফ পাঠানের সামনে বিবাদে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী তৃণমূলের বিরুদ্ধে আইন হাতে তুলে নেওয়ার নিদান! বিতর্কিত মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির

Latest IPL News

MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.