বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: আইনি জটে ‘রাম সেতু’,অক্ষয়কে গ্রেফতারির দাবি তুলে আদালতে বিজেপি-র সুব্রহ্মণ্যম স্বামী
বিতর্কে অক্ষয়ের ছবি

Akshay Kumar: আইনি জটে ‘রাম সেতু’,অক্ষয়কে গ্রেফতারির দাবি তুলে আদালতে বিজেপি-র সুব্রহ্মণ্যম স্বামী

  • ‘রাম সেতু’র মাধ্যমে মিথ্যা ও ভুয়ো তথ্য পরিবেশন করছেন অক্ষয় কুমার। অভিযোগ বিজেপির প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর। অভিনেতাকে দেশ থেকে বহিষ্কারের দাবি তুললেন বিজেপি নেতা। 

বিপাকে অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’। বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী এই ছবির বিরুদ্ধে মামলা দায়ের করতে চলেছেন। ‘রাম সেতু’ কল্পকাহিনি নাকি সত্যি? এই বিষয়ভাবনা নিয়েই অক্ষয়ের আসন্ন ছবি। এই অ্যাকশন-অ্যাডভেঞ্চার ড্রামায় একজন আর্কিওলজিস্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। ‘রাম সেতু’র সঙ্গে জড়িয়ে থাকা মিথগুলো নিয়েই তদন্ত করতে দেখা যাবে অক্ষয় অভিনীত চরিত্রটিকে। 

টুইট বার্তায় বিজেপির প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী জানিয়েছেন কর্মা মিডিয়া এবং অক্ষয় কুমারকে আইনি নোটিশ ধরাতে চলেছেন তিনি। রাম সেতু নিয়ে দুটি পৃথক ছবি তৈরির ব্যাপারে। স্বামীর দাবি, 'মিথ্যা ও ভুয়ো' তথ্য ছবিতে তুলে ধরতে চলেছেন অক্ষয়। 

অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’ ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক শর্মা। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অক্ষয়ের সংস্থা ‘কেপ অফ গুড ফিল্মস’, আমাজন প্রাইম ভিডিয়ো, আবুদান্তিয়া এন্টারটেনমেন্ট এবং লাইকা প্রোডাকশন। অন্যদিকে কর্মা মিডিয়া ‘সেতু’ নামের একটি ছবি তৈরি করছে, যা পরিচালনার দায়িত্বে রয়েছে বিশাল চতুর্বেদী। 

শনিবার টুইট বার্তায় সুব্রহ্মণ্যম স্বামী লেখেন, ‘রাম সেতু ছবিতে ভুয়ো তথ্য দেখানোর জন্য একটি মামলা দায়ের করা হচ্ছে। এই মামলার প্রেক্ষিতে ক্ষতিপূরণ দিতে হবে অক্ষয় কুমার এবং কর্মা মিডিয়াকে।'

এরপর অক্ষয় কুমারের নাগরিকত্ব নিয়েও খোঁচা দেন প্রবীণ বিজেপি নেতা। তিনি লেখেন, ‘যদি অক্ষয় একজন বিদেশি নাগরিক হয়ে থাকেন তবে তাঁকে এর জন্য গ্রেফতারও করা হোক। প্রযোজনে যে দেশ তাঁকে দত্তক নিয়েছে সেখানে পাঠানো হোক’। 

অক্ষয়ের পাশাপাশি ‘রাম সেতু’তে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। 

 

বন্ধ করুন