বাংলা নিউজ > বায়োস্কোপ > Hiran on Viral Video: ‘আমি ক্ষমা চাইছি…’, নেটপাড়ায় ভাইরাল হিরণের ‘মোয়ো মোয়ে’ মূহূর্ত, জবাব দিলেন BJP প্রার্থী!

Hiran on Viral Video: ‘আমি ক্ষমা চাইছি…’, নেটপাড়ায় ভাইরাল হিরণের ‘মোয়ো মোয়ে’ মূহূর্ত, জবাব দিলেন BJP প্রার্থী!

‘বাংলা কথাই বলো না…’, লাগাতার ট্রোলিং! নেটপাড়ার কটাক্ষ নিয়ে সরব BJP-র হিরণ

‘বাংলা ভাষাই বলো না…’, নেটপাড়ায় ভাইরাল কেশপুরের সরল-সাধাসিধে কাকু। লাগাতার ট্রোলিং নিয়ে অবশেষে মুখ খুললেন বিজেপির হিরণ। 

চলতি লোকসভা নির্বাচনে ঘাটাল আসনে তৃণমূলের তারকা প্রার্থী তথা দু-বারের জয়ী সাংসদ দেবের প্রতিদ্বন্দ্বী হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর সদরের বিধায়কের উপর ভরসা রেখেছে গেরুয়া শিবির। শুরু থেকেই দেবকে লাগাতার আক্রমণ শানিয়েছেন হিরণ। তবে আপতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হিরো হিরণের ‘মোয়ো মোয়ে’ মুহূর্ত! আরও পড়ুন-সইফ-করিনার দাম্পত্যে চিড়? বউয়ের নাম শরীর থেকে ‘ত্রিশূল’ দিয়ে মুছলেন পতৌদির নবাব!

দু-দিন ধরে সোশ্যাল ব্যাপক হারে ভাইরাল একটি ভিডিয়ো, সেখানে কেশপুরের বিশ্বনাথপুর এলাকার মাটিতে দাঁড়িয়ে হিরণ বলছেন, ‘জানি না কোন ভাষায় বলব, ভাষা হারিয়ে ফেলেছি!’ আট বছর ধরে নিখোঁজ বিজেপি কর্মীর পরিবারকে পাশে নিয়ে এমন আক্ষেপ করছিলেন হিরণ। দেবের বিরুদ্ধে খুনের পরিকল্পনা করার অভিযোগ পর্যন্ত এনেছেন বিজেপি প্রার্থী। এমন সময়, হিরণের ভাষা হারিয়ে ফেলার কথা শুনে পাশে দাঁড়ানো এক বৃদ্ধ বলে ওঠেন, 'বাংলা কথাই বলো না!' এই ভিডিয়ো এখন আগুন গতিতে ভাইরাল, ওই কাকুর ‘রসবোধ’কে কুর্নিশ জানাচ্ছেন অনেকে, কেউ আবার তাঁর সারল্যে মুগ্ধ।

ভাইরাল কাকুকে ঘিরে এই উচ্ছ্বাসের মাঝেই তৃণমূলকে বিঁধে ট্রোলিং নিয়ে মুখ খুললেন হিরণ। বিজেপি প্রার্থী নিজের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োর পরবর্তী অংশের গোটা ভিডিয়োটি পোস্ট করে ক্ষমা চেয়ে নেন ‘শহীদ পরিবার’-এর থেকে। বিজেপির হিরণ লেখেন, ‘একটি শহীদ পরিবারে গিয়েছিলাম, সবার চোখে জল! খুনের ঘটনা শুনে স্তম্ভিত হয়ে গিয়েছিলাম! এই নিষ্পাপ সহজ সরল কেশপুর গ্রামের মানুষকে নিয়ে যারা ট্রোলিং করেন, তাদের হয়ে আমি এই শহীদ পরিবারের সবার কাছে ক্ষমা চাইছি’।

ভিডিয়োতে হিরণকে বলতে শোনা গিয়েছে, ‘আমাদের তৃণমূলের অভিনেতা-সাংসদ, যে খুনের পরিকল্পনা করেছেন কেশপুরেতে। ১০ তারিখ থেকে ২০ তারিখের মধ্যে উনি এখানে একজন বিজেপি কর্মীকে খুন করবেন। আমি এখানে এসে আজ দেখলাম, শ্রীমতী মান্ডি, আমার এই যে বোন… তাঁর স্বামী ছিলেন বিনয় মান্ডি… ২০১৬-তে সন্ধ্যে ৭টার পর আর খুঁজে পাওয়া যায়নি। তৃণমূলের হার্মাদ বাহিনী খুন করে কোথায় পুঁতে রেখে দিয়েছে আজ অবধি খুঁজে পাওয়া যায়নি। ২০১৬ থেকে ২০২৪- আট বছর ধরে এফআইআর পড়ে রয়েছে, পুলিশ কোনও ব্য়বস্থা নেয়নি। তদন্ত করেনি। এই হল এখানকার অভিনেতা-সাংসদের সন্ত্রাসের গল্প…’।

হিরণ আরও বলেন, এই মামলা নিয়ে তিনি আদালতের দরজায় কড়া নাড়বেন, কেন ৮ বছরে সুবিচার পেল না কেশপুরের শ্রীমতী মান্ডি? ২০১৬ সালে রহস্যজনকভাবে নিখোঁজ হন কেশপুরের ১৫ নম্বর অঞ্চলের অন্তর্গত বিশ্বনাথপুর এলাকার বিনয় মান্ডি নামে এক বিজেপি কর্মী। আজ পর্যন্ত এই মামলা নিয়ে কোনও সদুত্তোর দেয়নি পুলিশ-প্রশাসন। ভাইরাল ভিডিয়োতে যে কাকুকে দেখা গিয়েছে, তিনি হপনাম মান্ডি, নিখোঁজ বিনয় মান্ডির প্রতিবেশী। 

হিরণের মুখে রাজনৈতিক বিশ্লেষণ শুনে সহজ-সরল গ্রাম্য হপনাম মান্ডি সাংসদ-প্রার্থীকে বাংলায় কথা বলার আবেদন রেখেছিলেন। সেই নিয়েই যতকাণ্ড! ভোটপ্রচারে হিরণ বারংবার দেবক কদর্য আক্রমণ করলেও দেব কিন্তু পালটা আক্রমণের পথে হাঁটেননি। বরং রাজনীতিতে ১০ বছরের সফর পার করেও সৌজন্যের রাজনীতি বজায় রেখেছেন তৃণমূলের দেব। জয়ের হ্যাটট্রিক করবেন টলিউডের প্রধান নাকি হিরো হিরণ হবেন ঘাটালের নতুন সাংসদ? দেব বনাম হিরণ লড়াইয়ের ফলাফল জানা যাবে সেই ৪ঠা জুন। 

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.