বাংলা নিউজ > বায়োস্কোপ > মমতার সরকারকে বিঁধে পোস্ট শ্রাবন্তীর, তাতে লাইক দিয়ে নয়া বিতর্কে মিমি!
শুরু নতুন জল্পনা
শুরু নতুন জল্পনা

মমতার সরকারকে বিঁধে পোস্ট শ্রাবন্তীর, তাতে লাইক দিয়ে নয়া বিতর্কে মিমি!

  • মোদীর প্রশংসায় শ্রাবন্তী, সমর্থন জানালেন মিমি। শুরু নতুন জল্পনা।  

রাজনীতির ময়দানে এখন বিরোধী শিবিরে শ্রাবন্তী-মিমি। মার্চের শুরুতেই গেরুয়া শিবিরে নাম লিখেছেন শ্রাবন্তী। প্রত্যাশা মতোই একুশের বিধানসভা ভোটের প্রার্থী তালিকায় জ্বলজ্বল করছে নায়িকার নাম। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়ছেন শ্রাবন্তী। রাজনীতির ময়দানে নামবার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে একাধিক পোস্ট করেছেন শ্রাবন্তী-পায়েল-যশ-হিরণের মতো একদা তৃণমূল ও দিদি ঘনিষ্ঠ বিজেপি প্রার্থীরা। 

মঙ্গলবার মনোনয়ন জমা দেওয়ার পর পশ্চিমবঙ্গ সরকারকে দুর্নীতিযুক্ত ও তোলাবাজ বলে কটাক্ষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করেন শ্রাবন্তী। মনোনয়ন পেশের ছবি পোস্ট করে শ্রাবন্তী লেখেন,‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি, তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সঙ্গে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে-দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম'।

আশ্চর্যের বিষয় হল শ্রাবন্তীর এই পোস্টে লাইক দিয়েছেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। যা থেকে হয়রান নেটনাগরিকরা। মিমির এই লাইক দেখে নেটবাসীদের প্রশ্ন ‘পুরোটাই মিমির সৌজন্যবোধ নাকি সমীরণ পালটাচ্ছে রাজনীতির’? সেই জবাব অবশ্য মেলেনি।

শুধু মিমিই নয়, শ্রাবন্তীর এই পোস্টে লাইক দিয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈনও। শাসকদল ঘনিষ্ঠ হিসাবেই পরিচিতি রয়েছে নিখিলের। নুসরতের সঙ্গে একটা সময় তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে দেখা গিয়েছে নিখিলকে। 

শ্রাবন্তীর মনোনয়ন জমা দেওয়ার এই পোস্টে এখনও পর্যন্ত প্রায় ২০ হাজার লাইক পড়েছে। নরেন্দ্র মোদীর প্রশংসায় করা শ্রাবন্তীর এই পোস্টে লাইক দিয়ে আদতে যে মোদীকে সমর্থন জানিয়েছেন মিমি তা দাবি করলেন বিজেপির সাংসদ সৌমিত্র খাঁ। মিমির লাইক দেওয়ার স্ক্রিনশট নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে  তিনি লেখেন, ‘নরেন্দ্র মোদির সমর্থন আসলে মন থেকে মেনে নিয়েছেন মিমি চক্রবর্তী'। এই পোস্টে শ্রাবন্তী, শুভেন্দু অধিকারীদের ট্যাগও করেন সৌমিত্র খাঁ।

রাজনৈতিক প্রতিপক্ষ হিসাবে নয়, দীর্ঘদিনের বন্ধুর মনোনয়ন জমা দেওয়ার ছবিতে সৌজন্যের খাতিরেই লাইক দিয়েছেন মিমি- এমনটাই দাবি মিমিপন্থীদের। এই নিয়ে অবশ্য এখনও প্রকাশ্যে মুখ খুলোননি মিমি, এবং শ্রাবন্তীর পোস্ট থেকে লাইকটিও সরিয়ে দেননি তারকা সংসাদ।

বন্ধ করুন